শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

শেয়ার করুন

মো. আরিফ হোসেন, কালীগঞ্জ ব্যুরো অফিস ॥
গাজীপুর: কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা বাইপাস সড়কে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাইপাস সড়কের মঠবাড়ি মোড় নামকস্থানে এই মর্মাান্তিক দূর্ঘটনাটি ঘটেছে।
স্থানীয়রা জানায়, তিন আরোহী মোটরসাইকেলযোগে উলুখোলা থেকে গলান ও পারার্বতা নিজ বাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথে বাইপাস সড়কের মঠবাড়ি মোড় নামকস্থানে আসলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুমড়ে মুচড়ে দুই আরোহী সাইদুর (২৫) ও আলম মিয়া (৩৩) ঘটনাস্থলে নিহত হন। অপর আরোহী মাসুক (৩০)কে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সংঘর্ষের পর দ্রুতগামী ট্রাকটি গাজীপুরের দিকে পালিয়ে যেতে সক্ষম হয়।
উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মাওলা জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে নিহতদের উদ্ধার করা হয় এবং আহত মাসুমকে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে হাসপাতাল পাঠানো হয়। নিহত সাইদুর আমরুল গলান এলাকার আবু হানিফার ছেলে ও আলম মিয়া পারার্বতা গ্রামের আব্দুল মজিদের ছেলে।