বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ , ১২ই বৈশাখ, ১৪৩১ , ১৫ই শাওয়াল, ১৪৪৫

হোম > বিনোদন > কোনঠাসা হয়ে পড়ছেন শাকিব খান?

কোনঠাসা হয়ে পড়ছেন শাকিব খান?

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥

সময়টা ভালো যাচ্ছেনা ‘সুপারস্টার’ শাকিব খানের। একের পর ‘দুঃসংবাদ’ পাচ্ছেন তিনি। চিত্রনাট্যে এতো এতো নাটকীয়তা অপেক্ষা করছে কে জানতো!

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিয়ের খবর ফাঁস হওয়ার পর থেকে কাকতালীয়ভাবে চতুর্মুখি সঙ্কটে পড়েছেন আলোচিত এই নায়ক। চলচ্চিত্র অঙ্গনে অনেকেরই প্রশ্ন, তবে কি কোনঠাসা হয়ে পড়ছেন শাকিব খান?

সবশেষ তথ্য অনুযায়ী, শাকিব খানের সঙ্গে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বন্দ্ব চরমে পৌঁছেছে। তাকে নিয়ে ছবি নির্মাণ বন্ধের আহবান জানিয়েছে সমিতি। দেশের চিত্রপরিচালকদের একমাত্র সংগঠনটি ২৪ এপ্রিল এক চিঠিতে এই বার্তা জানায়।

শাকিব খান, ছবি: বাংলানিউজসমিতির মহাসচিব স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, শাকিব খান (একটি সাক্ষাৎকারে) পরিচালকদের হেয় করেছেন। এর পরিপ্রেক্ষিতে পরিচালক সমিতি শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে। এর সমাধান না হওয়া পর্যন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত সকল কার্যক্রম বন্ধের আহবান জানিয়েছে সমিতি।

পরিচালকদের ‘বেকার’ বলে ‘অসম্মানিত’ করায় এমন পরিস্থিতির মুখে পড়তে হলো কিং খানকে। সময়ই বলে দেবে এর সমাধান কিভাবে হবে।

এদিকে গুণী নির্মাতা বদিউল আলম খোকনের সঙ্গেও শাকিবের সম্পর্ক ভালো যাচ্ছে না। কিং খানের ব্যবসাসফল অধিকাংশ ছবির নির্মাতা খোকন। এই পরিচালক ২০টিরও বেশি ছবি তৈরি করেছেন শাকিবকে নিয়ে। এবার তিনি বেছে নিলেন আরিফিন শুভকে, সঙ্গে মাহি। খোকন অচিরেই নতুন ছবির এমন ঘোষণা দেবেন।

খোকনসহ সিনিয়র অনেক নির্মাতার কাছ থেকে শাকিব দূরে সরে গেছেন। অপেক্ষাকৃত তরুণ ও ওপারের নির্মাতাদের ওপরই ভরসা রাখছেন তিনি। ‘শিকারী’র সফলতা নাকি তাকে ‘আন্তর্জাতিক’ খ্যাতি এনে দিয়েছে! সেই ‘সাহস’ নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি।

শাকিব খানের হাত ধরে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ঢাকায় প্রবেশ, অপুর সঙ্গে বিরোধের জেরে ‘অসংলগ্ন’ মন্তব্য, স্ত্রীকে চলচ্চিত্রে অভিনয়ে বাঁধা দেওয়া, নিজেকে ‘সুপারস্টার’ দাবি করা— এসব কারণেও দাপুটে এই নায়কের ইমেজ বেশ সংকটে পড়েছে। এর আগে এমন ‘সমালোচনা’ সইতে হয়নি তাকে। নাম্বার ওয়ান নায়কের আসনটি এতোদিন ঠিকঠাক ধরে রাখলেও শাকিব খানকে এখন চ্যালেঞ্জের মধ্যে দিয়ে এগুতে হচ্ছে। কে জানে কি অপেক্ষা করছে নায়কের জন্য। ক্যারিয়ারটা তার, হিসেব হয়তো তিনিই ভালো মেলাতে পারবেনৃ। বাংলানিউজ