শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > খেলা > কোহলি-ভিলিয়ার্সদের কোচ ভেট্টোরি এবার রাজশাহী কিংসে

কোহলি-ভিলিয়ার্সদের কোচ ভেট্টোরি এবার রাজশাহী কিংসে

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন ড্যানিয়েল ভেট্টোরি। এই দলটিতে তিনি কোচিং করান বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সের মতো বড় তারকাদের। নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক এবার কোচ হিসেবে দায়িত্ব নিচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল রাজশাহী কিংসের।

বিপিএলে ২০১৮ এবং ২০১৯ সালের দুই মৌসুমে রাজশাহী কিংসের কোচ থাকবেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও অলরাউন্ডার ড্যানিয়েল ভেট্টোরি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ছাড়াও ব্রিসবেন হিটস আর মিডলসেক্সের মতো দলকে কোচিং করানোর অভিজ্ঞতা আছে তার। এবারই প্রথমবারের মতো বাংলাদেশে কাজ করবেন তিনি।

এমন একজনকে কোচ হিসেবে পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত রাজশাহী কিংস কর্তৃপক্ষ। দলটির প্রধান নির্বাহী তাহমিদ হক বলেছেন, ‘টি-টোয়েন্টি ফরমেটে স্পেশালিস্ট কোচ হিসেবে ড্যানিয়েলের অভিজ্ঞতা শুধু দলকেই সাহায্য করবে না, স্থানীয় তরুণদের শিখতে এবং উন্নতি লাভ করতেও বড় ভূমিকা রাখবে।’

এর আগে ২০১৬ এবং ২০১৭ মৌসুমে রাজশাহী কিংসের কোচের দায়িত্ব পালন করেছেন সারোয়ার ইমরান। তার অধীনে ২০১৬ সালে দলটি রানারআপ হলেও সর্বশেষ আসরে সাত দলের মধ্যে ষষ্ঠ স্থানে থেকে শেষ করে।