শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > ক্ষমা চাইলেন প্রভা

ক্ষমা চাইলেন প্রভা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ “মানুষ মাত্রই ভুল করে। আমিও জীবনে কিছু ভুল করেছি। যদি এ ভুলগুলো বাবা-মা ক্ষমা করে দেন, তাহলে ভাববো সবাই আমাকে ক্ষমা করেছেন। আর এ জন্য মায়ের কাছে ক্ষমা চাই।”- এই কথাগুলো বললেন একসময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার।

সম্প্রতি আরটিভির ‘আমি আর মা’ অনুষ্ঠানের অতিথি হন অভিনেত্রী প্রভা ও তার মা রাবেয়া রহমান। সেখানে মাকে উদ্দেশ্য করে এ কথাগুলো বলেন প্রভা। সম্প্রতি অনুষ্ঠানটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। শুক্রবার রাত ১১টা ২০ মিনিটে প্রচারিত হবে পর্বটি।

গত কয়েক বছরে একের পর এক ব্যক্তিগত ভুলের কারণে প্রভা মানসিকভাবে বিপর্যন্ত হয়েছেন। পাশাপাশি তার সম্ভাবনাময় ক্যারিয়ারও হুমকির মুখে পড়ে। ভক্তরা তার থেকে মুখ ফিরিয়ে নেয়। নির্মাতারাও তার সঙ্গে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলেন। তবে ধীরে ধীরে নিজেকে গুছিয়ে নিয়েছেন প্রভা। পুরোদমে কাজও শুরু করেছেন।

আরটিভির ওই অনুষ্ঠানে প্রভা আরো বলেন, “সন্তান যে ভুলই করুক, মা সব সময় আগলে রাখেন। আমার মাও তার ব্যতিক্রম নন। আমার সব বিপদে মা পাশে থেকে উদ্ধার করেছেন। সাহস জুগিয়েছেন।”

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সোহেল রানা বিদ্যুত। তানিয়া আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানের এই পর্বে প্রভার মা রাবেয়া রহমান জানাবেন ছোটবেলা থেকে প্রভার বড় হয়ে ওঠার গল্প। সেই সঙ্গে অনুষ্ঠানে থাকবে তার ছোটবেলার ছবি ও ভিডিও।