শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > শীর্ষ খবর > গরু ও অর্থ সহায়তা পেলেন তেলের ঘানি টানা সেই দম্পতি

গরু ও অর্থ সহায়তা পেলেন তেলের ঘানি টানা সেই দম্পতি

শেয়ার করুন

রায়হান পারভেজ
জেলা প্রতিনিধি, লালমনিরহাট ॥
গরু ও অর্থ সহায়তা পেয়েছেন তেলের ঘানি টানা লালমনিরহাটের কাকিনার তেলী ছয়ফুল ইসলাম (৪৫) ও মোর্শেদা বেগম(৩৮) দম্পতি। তাদের সহায়তায় এগিয়ে এসেছেন প্রধানমন্ত্রী, আইজিপি ও বসুন্ধরা গ্রুপ।

‘সংসারের ঘানি টানতে নিজেরাই তেলের ঘানি টানেন ছয়ফুল দম্পতি’ শিরোনামে দৈনিক বাংলাভূমির অনলাইন সংস্করণ ও দৈনিক লাখোকন্ঠসহ বিভিন্ন সংবাদ মিডিয়ায় সংবাদ প্রকাশ হয় ওই দম্পতির। যা নজরে আসে প্রধানমন্ত্রী, আইজিপি ও বসুন্ধরা গ্রুপ কর্তৃপক্ষের। এরই প্রেক্ষিতে একাধিক গরু ও অর্থ সহায়তা পেয়েছেন এই দম্পতি।

গতকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১টি গরু, আইজিপির পক্ষ থেকে আর ১টি গরু এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের সহধর্মিণীর পক্ষ থেকে নগদ ১ লক্ষ টাকা ও আগেরদিন বুধবার বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে আরো একটি গরু পান ওই দম্পতি।

বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসনের কার্যালয়ে একটি গরু অনুদান দেন জেলা প্রশাসক মো.আবু জাফর এবং আইজিপির পক্ষ থেকে দুপুরে ছয়ফুল ইসলামের বাড়িতে গিয়ে একটি গরু অনুদান হিসেবে দেন পুলিশ সুপার আবিদা সুলতানা।

এছাড়াও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সহধর্মিণী আফরোজা বেগমের পক্ষ থেকে ১ লক্ষ টাকা ও আগেরদিন বুধবার বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে আরো একটি গরু প্রদান করেন বসুন্ধরা এলপি গ্যাসের আঞ্চলিক প্রতিনিধি মিনহাজুল আবেদিন মানিক।

অনুদান প্রদানের সময় সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, মিডিয়াকর্মী, সুশীল সমাজের প্রতিনিধি ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গরু ও টাকা পেয়ে খুশি ছয়ফুল ইসলাম জানান, ‘মোর কষ্ট এবার দূর হইবে, প্রধানমন্ত্রীর জন্য দোয়া রইল, আরো যায় যায় টাকা আর গরু কিনি দিছে তাদের জন্য দোয়া থাকিল। আর সাংবাদিক ভাইয়েরা মোর জন্য কষ্ট করছেন আল্লাহ তোমার ভাল করুক। বউ বাচ্চা নিয়া এলা(এখন) মোর ভালে চলবে। ছেলে-মেয়েদেরও লেখাপড়া ভাল করি করাবার পাইম।’