শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুরে অস্ত্রসহ তিন জামায়াত নেতা গ্রেফতার

গাজীপুরে অস্ত্রসহ তিন জামায়াত নেতা গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর এন্টি টেররিজম ইউনিট গাজীপুর জেলা জামায়াতের সাধারণ সম্পাদকসহ তিন জামায়াত নেতাকে গ্রেফতার করেছে।এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১১টি পেট্রোল বোমা, ৫টি ককটেলসহ জিহাদী বই।

আজ দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন পুলিশ সুপার হারুন অর রশিদ।

পুলিশ সুপার জানান, কয়েকটি জেলার জামায়াতের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মীরা সারাদেশে একযোগে নাশকতার পরিকল্পনা করার লক্ষে সমবেত হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে গাজীপুর এন্টি টেররিজম ইউনিট বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে মহানগরীর রাজবাড়ীর সামনে সিএনজি স্টেশন এলাকা থেকে তিন জামায়াত নেতাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে এসময় তাদের কাছ থেকে ১১টি পেট্রোল বোমা, ৫টি ককটেল ও জিহাদি বই উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর মহানগরীর যোগিতলা এলাকার লেহাজ উদ্দিনের ছেলে ও জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মুহাম্মদ হোসেন আলী, ফরিদপুরের কোতয়ালী থানার পশ্চিম খাবাসপুর গ্রামের মৃত সামসুদ্দিনের ছেলে ও জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মো. বদরুদ্দিন এবং একই এলাকার গেন্দু মোল্লার ছেলে ও ফরিদপুর সিটি কলেজ জামায়াতের সাধারণ সম্পাদক ওহাব আলী। তাদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় নাশকতার পরিকল্পনার অভিযোগে মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. সোলাইমান, মো. রাসেল শেখ, গোলাম সবুর ও সাখাওয়াত হোসেনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।