শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > শীর্ষ খবর > গাজীপুরে একটি আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে ৪৭ খদ্দের ও নারীকে কারাদণ্ড প্রদান

গাজীপুরে একটি আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে ৪৭ খদ্দের ও নারীকে কারাদণ্ড প্রদান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় রোজভেলী নামক একটি আবাসিক হোটেলে দ্বিতীয় বারের মতো ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪৭ খদ্দের ও নারীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।
গতকাল শুক্রবার বিকাল সাড়ে তিনটায় গাজীপুরের জেলা প্রশাসক ডক্টর দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীরের নির্দেশে এ অভিযান পরিচালনা করেন দু’জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাশেল মিয়া ও বি এম কুদরত-এ খোদা। এছাড়াও এ অভিযানে অংশগ্রহণ করেন দু’জন ব্যাঞ্চসহকারী (পেসকার) মোঃ আলমগীর হোসেন ও মোঃ খলিলুর রহমান এবং ২২জন আর্মস পুলিশ।

ব্যাঞ্চসহকারী মোঃ আলমগীর হোসেন এ প্রতিবেদককে জানান, রোজভেলী আবাসিক এ হোটেলটিতে অনৈতিক কর্মকান্ড পরিচালনার অভিযোগে এ সময় হোটেল ম্যানেজার হিমু ও তার স্ত্রীসহ মোট ৪৭জন তরুণ ও তরুণীকে (খদ্দের ও নারী) আটক করা হয়। এর মধ্যে ২১জন পুরুষ ও ২৬জন মহিলা। দণ্ডবিধি ১৯৬০ এর ১৮৮ ধারায় প্রত্যেক নারীকে ১৫দিন এবং প্রত্যেক খদ্দেরকে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

উল্লেখ গত ১ জুলাই এ হোটেলটিতে প্রথম বারের মতো একই অভিযোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১২জন পুরুষ ও ২২ জন নারী আটক করে প্রত্যেককে একমাসের কারাদণ্ড প্রদান করা হয়েছিল।

এর আগে গত ১৭ আগস্ট গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুবের আলম টঙ্গী রেল লাইন ও মাজার বস্তী এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন মহিলা ও আট পুরুষকে মাদক সেবনের অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) ৭(ক) এবং ৯ (ক) ধারা মোতাবেক প্রত্যেককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।