শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুরে এক তরুণীকে অপহরণের অভিযোগ

গাজীপুরে এক তরুণীকে অপহরণের অভিযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর মহানগরের ৩২নং ওয়ার্ডের মালেকের বাড়ী এলাকা থেকে আকলিমা আক্তার (১৭) নামে এক তরুণীকে নূরে আলম নামে এক প্রতারক অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তরুণীর বাবা মোহাম্মদ আলী (৪৪) বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন গাছা থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি এন্ট্রি না হলেও এসআই জহিরুল ইসলামের নামে হাওলা করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদী মো: নূরে আলম (৩১) নেত্রকোনা জেলা কেন্দুয়া থানা রাজিবপুর এলাকার মো: আ: রাজ্জাকের পুত্র এবং বর্তমানে গাজীপুর মহানগরের গাছা থানার মালেকের বাড়ী এলাকার উসুফের বাড়ীর ভাড়াটিয়া। ওই বাড়িতে আকলিমা আক্তারের পিতাও ভাড়া থাকেন। নূরে আলম তার স্ত্রী, সন্তান নিয়ে ওই বাড়িতে ভাড়া থেকে অটোরিক্সা চালায়।

নূরে আলম দীর্ঘ একমাস যাবত আকলিমাকে প্রেম ও বিবাহসহ নানা ধরণের কুপ্রস্তাব দিয়ে আসছে। আকলিমা বিষয়টি তার বাবাকে জানালে তার বাবা নূরে আলমকে এ ব্যাপারে সর্তক করে দেন। গত ১৩ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ৯টায় নূর আলম ও তার সহযোগীরা আকলিমাকে তার বাড়ীর পাশ থেকে অজ্ঞাত নাম্বারের একটি মাইক্রোবাসে করে জোড়পূর্বক তুলে নিয়ে যায়। তুলে নেয়ার পর থেকে তাদের দু’জের হদিস নেই। আকলিমার পিতা বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়ে তার মেয়েকে না পেয়ে গাছা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপহৃত আকলিমার পিতা বর্তমানে গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাস এলাকার মহিলা কারাগারের সামনে চায়ের দোকানী। এ ব্যাপারে তিনি বলেন, নূরে আলম একজন চিহ্নিত প্রতারক। সে আদম ব্যবসার সাথে জড়িত। সে ইতিপূর্বে এরকম কাজ বহুবার করেছে। নূর আলম একেক জায়গায় একেক ভাবে পরিচিত। কোথাও চুল ওয়ালা, কোথাও ফেরিওয়ালা, কোথাও অটোচালক, কোথাও চাকুরিজীবী হিসেবে পরিচিত। সে পূর্বে বহু বিবাহ করিয়াছে। মেয়েদের বিবাহের কথা বলে বিভিন্ন স্থানে আত্মগোপন রেখে নারী ব্যবসা চালাতো।

পুলিশ ও র‌্যাব এর প্রতি মোহাম্মদ আলী আকুল দাবি জানান, মেয়েকে অনতিবিলম্বে উদ্ধার করার জন্যে। তাছাড়াও তাদের কেউ খোঁজখবর পেলে তার মোবাইল নাম্বার- ০১৯২৫৩৪৩৫৪২ তে যোগাযোগ করার জন্যে বিশেষ ভাবে অনুরোধ জানান।

এ বিষয়ে এসআই জহিরুল ইসলাম জানান, প্রেম ঘটিত না অপহরণ তা এখনও বলা যাচ্ছে না। তবে তারা কোথায় আছে, তা বাদিকে বলেছি- খোঁজ খবর দিতে।