শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > জাতীয় > গাজীপুরে পানিতে ডুবে ভাই-বোনসহ চার শিশুর মৃৃত্যু

গাজীপুরে পানিতে ডুবে ভাই-বোনসহ চার শিশুর মৃৃত্যু

শেয়ার করুন

সাদিকুর রহমান
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুরের তালহা এলাকায় ডোবার পানিতে ডুবে ভাই-বোনসহ চার শিশুর মর্মান্তিক মৃৃত্যুর ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার উপজেলার নোমান টেরি টাওয়েল মিলস্ এর দক্ষিণে সফির পুত্র শাজাহানের মালিকানাধীন একটি অরক্ষিত ডোবায় থেকে চার শিশুর মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী।

মৃত শিশুরা হলো- নেত্রকোনা বারহাট্টা উপজেলার তওহিদের দুই সন্তান তানিয়া (৯) ও ইব্র্রাহিম (৬), বগুড়া সোনাতলা উপজেলার জিয়ারুলের কন্যা মিস্টি (৮) এবং একই উপজেলার শামিমের পুত্র ফরহাদ (৭)। জিয়ারুল ও তওহীদ তালহা এলাকার নুর নবী হাজির বাড়িতে এবং শামিম একই এলাকায় মোতালেবের ভাড়া বাড়িতে বসবাস করেন এবং নোমান টেরি টাওয়েল মিলস্ এ চাকুরী করতেন।

স্থানীয় ইউপি সদস্য আয়নাল হক জানান, দুপুর ২ টার দিকে তানিয়া ও তার ভাই ইব্রাহিম তাদের প্রতিবেশী মিষ্টি এবং ফরহাদের সাথে খেলতে বের হয়, এরপর তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিকাল সাড়ে পাঁচটার দিকে শাহজাহানের অরক্ষিত ডোবায় ৪ শিশুর লাশ ভাসতে দেখে আমাকে খবর দেয়া হলে আমি ঘটনাস্থলে উপস্থিত হই।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম বলেন, মৃত্যুর খবর শুনে ঘটনাস্থল ছুটে যাই এবং জানতে পারি বর্ষায় পানি জমানো গভীর ডোবায় ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। লাশগুলো উদ্ধার করে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।