শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > জাতীয় > গাজীপুরে বজ্রপাতে তিনজনের মৃত্যু

গাজীপুরে বজ্রপাতে তিনজনের মৃত্যু

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর : গাজীপুরে পৃথক বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো একজন। সোমবার দিবাগত রাতে গাজীপুরের কালীগঞ্জে ও সদর উপজেলার বাড়িয়ায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার পুনসই গ্রামের মৃত নরুল ইসলাম খান ছেলে তাজেরুল ইসলাম খান (৫০), একই গ্রামের হান্নান শেখের ছেলে মামুন শেখ (২৪) এবং গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের নাসারান এলাকার মৃত রবীন্দ্রনাথের ছেলে রচিন্দ্রনাথ (৪২)।

কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মো. ইব্রাহিম মোল্লা জানান, সোমবার দিবাগত রাতে একটি নৌকায় করে পুনশই এলাকার বেলাই বিলে মাছ ধরতে যায় তাজুল ইসলাম খান ও মামুন শেখ। রাত পৌণে ৩টার দিকে তারা বজ্রপাতের শিকার হয়ে নৌকা থেকে পানিতে পড়ে ডুবে যায়। এসময় অন্য নৌকায় মাছ ধরতে যাওয়া লোকজন তাদের দেখতে না পেয়ে পরিবার ও এলাকবাসীকে খবর দেয়। স্থানীয়রা সকালে ঘটনাস্থলে গিয়ে দুজনের লাশ উদ্ধার করে।

অপরদিকে, গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মো. মুজিবুর রহমান জানান, একই রাতে রচিন্দ্রনাথসহ ৪/৫ জন বাড়ির পাশ্ববর্তী নাসারনের বিলে নৌকায় করে মাছ ধরতে যায়। রচিন্দ্র ছিল নৌকার পেছনে। রাত ৩টার দিকে বজ্রপাতে ঘটনাস্থলেই রচিন্দ্রের মৃত্যু এবং পরি (৪৫) নামে অপর একজন আহত হয়।