শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুরে বরই খাওয়ায় স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

গাজীপুরে বরই খাওয়ায় স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের মজলিশপুর এলাকায় গাছ থেকে অরবরই ছিঁড়ে খাওয়াকে কেন্দ্র করে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত অন্তর চন্দ্র দাস (১২), নরসিংদীর স্বপন চন্দ্র দাসের ছেলে। তারা পরিবারসহ মজলিশপুর মাঝিপাড়া এলাকায় থাকতো। অন্তরের বাবা স্বপন চন্দ্র দাস নদী বিল থেকে মাছ ধরে বিক্রি করে ও মাঝে-মধ্যে ট্রাকের চালকের সাহায্যকারী হিসেবেও কাজ করে। নিহত অন্তর স্থানীয় লাঠিভাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিল।

নিহতের স্বজনদের বরাত দিয়ে গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি এজাজ শফি জানান, গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) অন্তরসহ ২/৩জন শিশু মিলে মজলিশপুর শিলপাড়া ভগমানের টেক এলাকায় একটি বাগানে যায়। সেখানে একটি গাছ থেকে তারা অরবরই ছিড়ে খায়। এ সময় এক ব্যক্তি তাদের ধাওয়া করে অন্তরকে আটক করে এবং অন্য দুইশিশু পালিয়ে যায়। এক পর্যায়ে ওই ব্যক্তি অন্তরকে মারধোর করে ছেড়ে দেয়। পরে অন্তর অসুস্থ্য হয়ে পড়লে তাকে স্থানীয় এক চিকিৎসকের কাছে নেওয়া হয়। এরপরও তার অবস্থার উন্নতি না হলে অন্তরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় অন্তর মারা যায়। পরে নিহতের স্বজনরা মৃতদেহ মজলিশপুর এলাকায় তাদের বাসায় নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ গ্রেফতার ও তদন্তের স্বার্থে হামলাকারী ও আটকের নাম বলতে চাইছে না।