বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুরে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের মানববন্ধন

গাজীপুরে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের মানববন্ধন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে হত্যা ও রেল মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলনকে পদচ্যুত করায় স্বপদে বহাল ও বিচারবহির্ভূত হত্যা বন্ধে গাজীপুরে মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ।

গতকাল বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ গাজীপুর জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান খান, গাজীপুর জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফয়সাল নাইম, সাংগঠনিক সম্পাদক অর্ণব, শ্রমিক অধিকার পরিষদের কেন্দ্রীয় আহবায়ক আবদুর রহমান ও যুব অধিকার পরিষদের মমিনুল ইসলাম, রিদয় প্রমুখ।

মানববন্ধনকারীরা বিক্ষোভ মিছিল নিয়ে ডিসি কার্যালয়ের সামনে থেকে শুরু করে গাজীপুর বাজার হয়ে বাসস্ট্যান্ড পর্যন্ত প্রদক্ষিণ করে।

মানববন্ধনকারীরা জানান, বাংলাদেশে বর্তমান বিচারহীনতার সংস্কৃতি, যেখানে গুম,খুন ও বিচারবহির্ভূত হত্যাকান্ড এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার। আর মেজর সিনহা মোঃ রাশেদ খানকে হত্যার মধ্য দিয়ে রাষ্ট্রীয় পরোক্ষ পৃষ্ঠপোষকতার প্রমাণ পরিলক্ষিত হয়। আমরা চাই বিশেষ ট্রাইবুনাল গঠন করে অতিসত্বর সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার কার্য সম্পাদন করতে হবে এবং সচিব মাহবুবকে স্বপদে বহাল করতে হবে। নয়তো আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।