শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুরে বেড়াতে আসা নিখোঁজ কিশোরের মৃতদেহ উদ্ধার

গাজীপুরে বেড়াতে আসা নিখোঁজ কিশোরের মৃতদেহ উদ্ধার

শেয়ার করুন

এম. আব্দুল লতিফ সিদ্দিকী
সিনিয়র রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন মোগরখাল এলাকায় ভগ্নিপতির কাছে বেড়াতে এসে নিখোঁজ এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে মহানগরীর মোগরখাল এলাকার একটি কারখানার বাউন্ডারী ওয়ালের পিছনে জমি থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত রানা (১৬) বগুড়া জেলার সারিয়াকান্দি থানার রামচন্দ্রপুর গ্রামের আবুল কাসেম প্রামাণিকের ছেলে। সে তার গ্রামের বাড়িতে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

নিহতের বড় ভাই জনি জানান, নিহত রানা গত একমাস পূর্বে তার ভগ্নিপতি সোহান আলীর ভাড়া বাড়িতে বেড়াতে আসে। গাজীপুরে ভগ্নিপতির বাসায় থাকলেও রানা দিনের বেলায় তার ভাই জনির কাছেই থাকতো। গত রোববার (২০ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে রানা তার ভগ্নিপতির বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এরপর থেকে সে আর বাসায় ফিরেনি। সোমবার (২১ ডিসেম্বর) সকালে তার মৃতদেহ ওই এলাকার এপারেলস প্লাস ইকো লিঃ নামক কারখানার পিছনে নির্জন স্থানে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। সেখানে গিয়ে তারা রানার মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি মোঃ কামরুল ফারুক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকলেও তার গলায় লাইলনের রশি দিয়ে বাধা ছিল। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ওই স্থানে ফেলে রাখে। ময়না তদন্তের জন্য মৃতদেহটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছেন।