শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুরে ব্যবসায়ীকে হত্যা, আটক ১

গাজীপুরে ব্যবসায়ীকে হত্যা, আটক ১

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে হাতের রগ, আঙ্গুল কেটে ও কুপিয়ে এক স্টক লড ব্যসায়ীকে খুন করেছে। নিহত আরিফ হোসেন (২৫) চান্দনা পূর্বপাড়া এলাকার বাচন আলীর পুত্র। তার গ্রামের বাড়ি ঢাকার কেরাণীগঞ্জে।
রবিবার দিনগত মধ্যরাতে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা পূর্বপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় স্থানীয় মৃত শাহজাহান খানের ছেলে ইয়াসিন (২৬) কে আটক করেছে পুলিশ।
জানা যায়, আরিফ প্রায় ১৫ বছর ধরে নগরীর চান্দনা পূর্বপাড়া এলাকায় জমি কিনে বসবাস করে বিভিন্ন গামেন্টসে স্টক লডের ব্যবসা করতো। এক সময় স্থানীয় ইয়াসিন, শামীমদের সাথে তার বন্ধুত্বের সম্পর্ক ছিল। টাকা পাওনা দাবি করে তারা বোরবার রাতে আরিফকে আটকে রেখে ফোনে আরিফের স্ত্রীর কাছে টাকা চায়। পরে আরিফের স্ত্রী ও স্বজনরা বিকাশের মাধ্যমে তাদের ৩০ হাজার টাকা দেয়। এক পর্যায়ে রাত ১টার দিকে তারা ফের ফোন করে আরিফ আহতবস্থায় চান্দনা পূর্বপাড়া এলাকার একটি বাগান বাড়িতে পড়ে আছে বলে জানায়। পরে স্বজনরা আরিফকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
জিএমপি বাসন থানার উপ-পরিদর্শক মো: ইব্রাহিম খলিল জানান, নিহতের দুই হাতের রগ ও আঙ্গুল কাটা এবং পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
জিএমপি বাসন থানার ওসি কাউসার আহমেদ চৌধুরী জানান, এ ঘটনায় জড়িত ইয়াসিনকে আটক করা হয়েছে। ব্যবসা সংক্রান্ত টাকা-পয়সার লেনদেন নিয়ে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।