শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > গাজীপুরে ব্যাংক কর্মকর্তাকে হত্যার অভিযোগ

গাজীপুরে ব্যাংক কর্মকর্তাকে হত্যার অভিযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

গাজীপুর: গাজীপুরে মো. গিয়াস উদ্দিন (৬০) নামে এক ব্যাংক কর্মকর্তাকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার স্ত্রী, ছেলে ও শ্যালিকাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ মার্চ) দিনগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের বরুদা এলাকায় এ ঘটনা ঘটে।

মো. গিয়াস উদ্দিন নগরীর শরীফপুর সোন্ডা এলাকার বাসিন্দা।

আটকরা হলেন- নিহত গিয়াস উদ্দিনের স্ত্রী জাহানারা বেগম (৫০), ছেলে শাহরিয়ার মানিক (৩০) ও শ্যালিকা পারভিন আক্তার (৪০)।

নিহতের ছোট ভাই ইসলামী ব্যাংক কর্মকর্তা মহিউদ্দিন খান জানান, স্ত্রী সন্তান নিয়ে গিয়াস উদ্দিন শহরের বরুদা এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন। তিনি সোনালী ব্যাংকের মুখ্য আঞ্চলিক কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার ছিলেন। সম্প্রতি তিনি এলপিআর ছুটিতে ছিলেন। স্ত্রী ও ছেলের সঙ্গে টাকা পয়সা নিয়ে প্রায়ই ঝগড়া হতো তার।

শুক্রবার রাত ৮টার দিকে গিয়াস উদ্দিন তার আত্মীয়-স্বজনদের মোবাইল ফোনে জানিয়েছিলেন যে, তার স্ত্রী ও সন্তান মিলে তাকে হত্যা করতে পারে। রাত সাড়ে ১১টার দিকে তিনি খবর পান, তার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। পরে তাকে রাতে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়দেবপুর থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানান, শনিবার (১৯ মার্চ) সকালে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের ঘাড়ে সুই জাতীয় বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী, সন্তানসহ তিনজকে আটক করা হয়েছে।