বুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ , ৭ই শাওয়াল, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > গাজীপুরে মহানামযজ্ঞ উদযাপন পরিষদের মহাসম্মেলন অনুষ্ঠিত

গাজীপুরে মহানামযজ্ঞ উদযাপন পরিষদের মহাসম্মেলন অনুষ্ঠিত

শেয়ার করুন

মুহাম্মদ আতিকুর রহমান
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর মহানগর ও জেলা মহানামযজ্ঞ উদযাপন পরিষদের মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে গাজীপুর টাউনের মহানগরের শিববাড়ী শ্রীশ্রী ইন্দ্রেশ্বর শিব মন্দির মহাশশ্মানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাড. মো. জাহাঙ্গীর আলম।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শ্রী নারায়ণ কুমার দাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি ও জয়দেবপুর কৃপাময়ী কালীমন্দির কমিটির সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার মল্লিক (বাবু), গাজীপুর মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অরুণ কুমার সাহা, গাজীপুর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড. ঠাকুরদাস মল্লিক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সদস্য মণিন্দ্র চন্দ্র মন্ডল, গাজীপুর মহানগর ও জেলা মহানামযজ্ঞ উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রকাশ চন্দ্র পাল, যুগ্ম সাধারণ সম্পাদক প্রণয় কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক রঞ্জিত চন্দ্র সরকার এবং গাজীপুর মহানগর ও জেলা মহানামযজ্ঞ উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বলেন, মুসলমান-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সব লোকের ধর্ম-কর্ম করার অধিকার রয়েছে। আপনাদের কোন সমস্যা হলে আমাকে জানাবেন, আমি সবসময় দুর্বল লোকদের সাথে আছি। তিনি আরও বলেন, মহানগরের ৮টি থানায় ৮টি মন্দির তৈরি করে দেব।