শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুরে মাহিন্দ্রা গাড়ীর মেগা সার্ভিস ক্যাম্পেইন শুরু

গাজীপুরে মাহিন্দ্রা গাড়ীর মেগা সার্ভিস ক্যাম্পেইন শুরু

শেয়ার করুন

মুহাম্মদ আতিকুর রহমান
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুরঃ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে র‌্যানকন অটোস লিমিটেডের উদ্যোগে গাজীপুরে মাহিন্দ্রা গাড়ীর মেগা সার্ভিস ক্যাম্পেইন শুরু হয়েছে।

বুধবার সকালে গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় (কনকর্ড গার্মেন্টস সংলগ্ন) মাহিন্দ্রা থ্রি এস সেন্টারে তিন দিনব্যাপী ওই ক্যাম্পেইন শুরু হয়। ক্যাম্পেইন চলবে ২৯ মার্চ শুক্রবার পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত ক্যাম্পেইন চালু থাকবে।

ক্যাম্পেইনে থাকছে সম্পূর্ণ গাড়ী কম্পিউটার দ্বারা চেকাপ, গাড়ী চালকদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা, খুচরা যন্ত্রাংশ এবং লেবার চার্জের উপর আকর্ষণীয় ছাড়।

ক্যাম্পেইন অনুষ্ঠানে র‌্যানকন অটোস লিমিটেডের সার্ভিস ইঞ্জিনিয়ার ঝর্না আক্তারের সঞ্চালনায় বক্তব্য রাখেন র‌্যানকন অটোস লিমিটেডের ঢাকা জোনের ইনচার্জ মাহমুদ উল্লাহ লিফান, এক্সিকিউটিভ (স্পেয়ার্স পার্টস) মোঃ জাবেদ হোসেন, সার্ভিস ইঞ্জিনিয়ার সোহাগ মিয়া, রিসেলস ইনচার্জ মোঃ আলামীন, ফিনান্স এন্ড একাউন্টস মোঃ ফরিদ উদ্দীন পাটোয়ারী প্রমুখ।

র‌্যানকন অটোস লিমিটেডের ঢাকা জোনের ইনচার্জ মাহমুদ উল্লাহ লিফান বলেন, মাহিন্দ্রা গাড়ীতে জ্বালানি খরচ কম। পার্টস সহজলভ্য এবং সাশ্রয়ী। অন্য গাড়ীতে মাসে যত টাকার পার্টস লাগে মাহিন্দ্রা গাড়ীতে তার তিন ভাগের একভাগ খরচ হয়। ফলে মাহিন্দ্রা গাড়ীর মালিকরা ব্যবসায়িক ভাবে লাভবান হন।

তিনি লাইট কমার্শিয়াল এবং হেভী কমার্শিয়াল মাহিন্দ্রা গাড়ীর কারিগরী নানা বৈশিষ্ট্য উল্লেখ করে বলেন, জ্বালানী সাশ্রয়ী, গাড়িগুলো কারিগরি বৈশিষ্ট্যের দিক থেকে একটি অনন্য গাড়ি। ক্রেতাদের আরো কাছে মাহিন্দ্রার গাড়ী এবং পার্টস পৌঁছে দেওয়ার জন্য র‌্যানকন অটোস লিমিটেড গাজীপুর ও চট্টগ্রামে প্রথমবারের মত আজ ২৭ মার্চ থেকে তিন দিন ব্যাপী মেগা সার্ভিস ক্যাম্পেইন শুরু করছে।