শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > শীর্ষ খবর > গাজীপুরে শোক দিবসের অনুষ্ঠানে হামলা > মামলা তুলে নিতে খুন-জখমের হুমকি

গাজীপুরে শোক দিবসের অনুষ্ঠানে হামলা > মামলা তুলে নিতে খুন-জখমের হুমকি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: টঙ্গীতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আয়োজনের প্রস্তুতিকালে সন্ত্রাসী হামলায় এক নারী কর্মীসহ তিনজন আহত হন। এ ব্যাপারে মামলা করায় আসামিরা বাদিকে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করছে। তা না হলে তারা বাদিকে সপরিবারে খুন-জখমের হুমকি দিচ্ছে।

রোববার সকালে গাজীপুর প্রেসক্লাবে ভিক্টিম টঙ্গী থানা আওয়ামী লীগের কর্মী রুবিয়া আক্তার রুবি এক সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেছেন। এসময় তার বড় বোনও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে রুবি লিখিত বক্তব্য পাঠকালে জানান, ১৫ আগস্ট টঙ্গীতে তার বাড়ির পাশের অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকীর কর্মসূচী আয়োজন চলছিল। এসময় হঠাৎ পূর্বশত্রুতাবশত কিছু বুঝে উঠার আগে স্থানীয় ফারুক সরকার (৪৬), মো. হান্নান মোল্লা (৪৭) ও মকবুল কাজী (৪০) ও তাপসসহ(৩৫) অজ্ঞাত ১০/১২জন সন্ত্রাসী প্রকৃতির লোক দা-রড দিয়ে আমার উপর এলোপাথারী হামলা শুরু করে। আমাকে রক্ষা করতে আমার মা ও ভাই এগিয়ে আসলে তাদেরকে তারা মারপটি করে খুন জখমের হুমকি দিয়ে এলাকা ত্যাগ করে। তাদের হামলায় আমার মাথা, ডান চোখের পাশে রক্তাক্ত জখম এবং বাম হাতের হাড় ভেঙ্গে যায়।

এ ব্যাপারে টঙ্গী থানায় আমার মা রোজিয়া বেগম বাদি হয়ে পরদিন টঙ্গী পূর্ব থানায় চারজনের নামোল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলা দায়েরের পর থেকে আসামিরা আমাদের মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছে। তা না হলে আমাদের সপরিবারে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এমতাবস্থায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি এবং আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, ওই ঘটনায় মামলার এক ও দুই নম্বর আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারে চেষ্টা চলছে।