শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুরে ১১তম দিনেও কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

গাজীপুরে ১১তম দিনেও কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

শেয়ার করুন

আতিকুর রহমান
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুরে পদ-পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে ১১তম দিনেও পূর্ণদিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) জেলা শাখার সদস্যরা।
রবিবার সকাল ৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে কালেক্টরেট সহকারীরা নিজ নিজ অফিসের বাইরে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থান নিয়ে বিক্ষোভ সমাবেশ করেন তারা। বাকাসসের কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ১৫ নভেম্বর রবিবার সকাল ৯টা হতে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থান নিয়ে বিরতিহীনভাবে এ কর্মসূচী শুরু করা হয়।
এসময় বাকাসসের গাজীপুর জেলা শাখার সভাপতি মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাকাসসের গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এস. এম রফিকুল ইসলাম।
এস. এম রফিকুল ইসলাম বলেন, ৩০ নভেম্বর মধ্যে যদি আমাদের পদ-পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণ না করা হয় তাহলে আমরা ৫ ডিসেম্বর ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মহা সমাবেশের মধ্য দিয়ে কঠোর আন্দোলনে যাবো।
অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন বাকাসসের গাজীপুর জেলা শাখার সহ-সভাপতি মোঃ আকরাম হোসেন, সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এস. এম. রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আজাহারুল হোসেন, সহ-সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজ উদ্দৌল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ খাইরুল বাসার, অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুর রাজ্জাক, অফিস সুপার মোঃ রুহুল আমিন প্রমুখ।