শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > রাজনীতি > গাজীপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

গাজীপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কমিটির অনুমোদন প্রদান করেন। শনিবার রাতে দলীয় কার্যালয়ে এ পূর্ণাঙ্গ কমিটির তালিকা গাজীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের হাতে তুলে দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ২০১৬ সালের ১৩ অক্টোবর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হককে সভাপতি ও ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক করে গাজীপুর জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন : সহসভাপতি এস এম নজরুল ইসলাম, ডা. আ. কাদের, অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ, অ্যাডভোকেট দেওয়ান মোহাম্মদ ইব্রাহীম, অ্যাডভোকেট হুমায়ুন কবীর, মো. নাসিম কবির, আবু আক্তার খান বুলু, সফি উদ্দিন মোড়ল, কাজী মোশারফ হোসেন বাবুল ও অ্যাডভোকেট আমানত হোসেন খান। যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হাসান দুর্জয়, অ্যাডভোকেট আশরাফী মেহেদী ও মোশারফ হোসেন শিকদার, আইনবিষয়ক সম্পাদক রফিক উদ্দিন, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক আমীর হামজা, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম খান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল হাকিম, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দেলু, ধর্মবিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয়, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক অজিত কুমার সাহা, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলাবিষয়ক সম্পাদিকা লুত্ফুন নাহার মেজবা, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ফকির, যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হিমু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রেজাউল করিম রাসেল, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আবদুর রশিদ, শ্রমবিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক কফিল উদ্দিন মণ্ডল, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক আইয়ুব হাসান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান আনিছ, রেজাউল করিম লস্কর মিঠু, আকবর আলী, উপদপ্তর সম্পাদক আবদুস সামাদ আজাদ, উপপ্রচার সম্পাদক মো. আক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ মাহমুদুল কবির এবং সদস্যরা হলেন অ্যাডভোকেট রহমত আলী এমপি, আক্তারুজ্জামান, সিমিন হোসেন রিমি এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, মমতাজ উদ্দিন মেহেদী, মোতাহার হোসেন মোল্লা, আজগর রশিদ খান, বাবু খগেন্দ্র চন্দ্র জগন্নাথ, মো. শহীদুল্লাহ, অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, মোশারফ হোসেন দুলাল, আ. গণি ভূঁইয়া, মোস্তাফিজুর রহমান বুলবুল, মিজানুর রহমান প্রধান, কামাল উদ্দিন শিকদার, মুরাদ কবির, বেলায়েত হোসেন, মান্নান শরীফ, আ. ওয়াহাব মিয়া, আ. জলিল, মোয়াজ্জেম হোসেন পলাশ, আ. লতিফ শেখ, হাবিবুর রহমান খান, নজরুল ইসলাম, শাহাদাৎ হোসেন, শাহ আলম সরকার, ইঞ্জিনিয়ার মো. হামিদুল হক, আ. রশিদ সরকার, নূরুল হক আকন, মাহাতাব উদ্দিন, অ্যাডভোকেট শাহজাহান, রুহুল আমীন সরকার, মাসুদুল হক, মোশারফ হোসেন জয় ও তাসলিমা রহমান লাভলী।

উল্লেখ্য, ১৪ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হলো।২০০৩ সালে ২৯ জুন সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। তখন অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হককে সভাপতি ও এডভোকেট আজমত উল্লা খানকে সাধারণ সম্পাদক করা হয়েছিল।