শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > গাজীপুর-৩ আসনে ইকবাল হোসেন সবুজের গণসংযোগ

গাজীপুর-৩ আসনে ইকবাল হোসেন সবুজের গণসংযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত একক প্রার্থী ইকবাল হোসেন সবুজ তার নির্বাচনী এলাকা গাজীপুর সদর ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের তালতলী, বি কে বাড়ী, ডগরী বাজার, বর্নমালা বিদ্যানিকেতনে দিনব্যাপী গণসংযোগ ও পথসভা করেন।


আজ সকালে গণসংযোগ ও পথসভায় ইকবাল হোসেন সবুজ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি নির্ভরযোগ্য দল, যে দলটির উপর জনগনের আস্থা আছে দীর্ঘদিনের। আগামীতে গাজীপুর-৩ আসন থেকে জনগনের ভোটে নির্বাচিত হয়ে এই অঞ্চলকে মডেল থানা ও বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে গড়ে তুলব।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোশারফ হোসেন দুলাল, গাজীপুর জেলা পরিষদ সদস্য ও মির্জাপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: এনামুল হক, জেলা জজ কোর্টের সাবেক এপিপি এ্যাড. বিল্লাল হোসেন, মির্জাপুর ইউপি আওয়ামী লীগ সভাপতি মো: আ: লতিফ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, আব্দুল মালেক, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি খুরশেদ আলম, ডগরি সরকারি প্রাথমিক বিদ্যালয় সভাপতি বাদল মুন্সী, ইউপি ছাত্র লীগ সভাপতি জাহিদ হাসান, ভাওয়াল ছাত্র উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা সম্পাদক ছাইদুর রহমান প্রমুখ।