শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > গোপনীয়তা রক্ষায় হোয়াটসঅ্যাপে ব্যাপক বদল

গোপনীয়তা রক্ষায় হোয়াটসঅ্যাপে ব্যাপক বদল

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥

ঢাকা: একশো কোটি ব্যবহারকারী নিয়ে এখন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মেসেজিং সাইট হোয়াটস অ্যাপ। সোশ্যাল নেটওয়ারর্কের বাজারে হোয়াটস অ্যাপের চাহিদা এখন তুঙ্গে।

আধুনিক সমাজ এখন ফোন করার থেকে বেশি পছন্দ করে মেসেজ করতে। আর এর জন্য তারা বেছে নিয়েছে সবথেকে জনপ্রিয় মেসেজিং সাইটটিকে। হোয়াটস অ্যাপের রোজ রোজ দারুন সমস্ত ফিচার্সই এর চাহিদা আরও বাড়িয়ে দিয়েছে। শুধু তাই নয়, যুব সমাজ থেকে শুরু করে বিশ্বের সমস্ত মানুষের কাছে এর চাহিদা ক্রমশ বাড়ছে। পাল্লা দিয়ে বাড়ছে এর ব্যবহারকারীর সংখ্যাও।

মাঝে কয়েকদিন আগে শোনা গিয়েছিল যে ব্ল্যাকবেরি বা উইন্ডোজের মতো কিছু ফোনে নাকি পাওয়া যাবে না হোয়াটস অ্যাপ। এ খবর শোনার পর থেকেই হতাশ হয়ে পড়েছিলেন লক্ষ লক্ষ ব্যবহারকারী। তাঁরা হোয়াটস অ্যাপের কাছে আবেদন জানান যেন এরকম সিদ্ধান্ত তারা না নেয়। তাই এত মানুষের আবেদন ফেলতে পারেনি হোয়াটস অ্যাপ। এবার থেকে সমস্ত প্ল্যাটফর্মেই পাওয়া যাবে এই জনপ্রিয় মেসেজিং সাইট।

অ্যান্ড্রয়েড, আইফোন, ব্ল্যাকবেরী ছাড়াও অন্যান্য সমস্ত ফোনে এবার থেকে হোয়াটস অ্যাপ পাওয়া যাবে। যাঁরা নিরাপত্তা নিয়ে চিন্তিত তাঁদের জন্য সুখবর। এবার থেকে আপনি যখন হোয়াটস অ্যাপে কাউকে মেসেজ পাঠাবেন, তখন কেবলমাত্র সেই ব্যক্তিই দেখতে পাবেন। এছাড়া আর কেউ মেসেজটি দেখতে পাবেন না। এমনকি হ্যাকাররাও নয়। তাই এবার হোয়াটস অ্যাপে আরও সুরক্ষিত আপনি।