শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > বিনোদন > গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদে যা বললেন সুশান্তের প্রেমিকা রিয়া

গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদে যা বললেন সুশান্তের প্রেমিকা রিয়া

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
প্রতিদিন নতুন রহস্য উঠে আসছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে। আত্মহত্যার পর থেকেই সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ওপর সন্দেহ সবার। সুশান্তের বাবা সরাসরি রিয়াকে তার ছেলের খুনি বলে দাবি করেছেন।

অনেক জল গড়িয়ে পুলিশের হাত থেকে সুশান্তের মৃত্যুরহস্য উদঘাটনের তদন্তভার এখন সিবিআইয়ের হাতে। শুক্রবার দীর্ঘ সময় গোয়েন্দা সংস্থাটি রিয়াকে নানা ধরনের প্রশ্ন করেছেন বলে জানা যায়। তবে সেখানে সন্তোষজনক কোনো জবাব দিতে পারেননি এই অভিনেত্রী। তাই আজ শনিবার (২৯ আগস্ট) আবারও সিবিআইয়ের জেরার মুখে পড়তে হতে পারে তাকে।

ভারতীয় এক গণমাধ্যম বলছে, সিবিআইয়ের কোন প্রশ্নের পরিষ্কার উত্তর দিতে পারেননি রিয়া। তাদের এক প্রশ্নে রিয়াকে জিজ্ঞেস করা হয়, ৮ জুন সুশান্তের সঙ্গে হওয়া ব্রেকআপের ঘটনা কি সত্য? যদি সত্য হয়ে থাকে তাহলে তার কারণ কি? প্রশ্নটির কোনো পরিষ্কার উত্তরই দিতে পারেননি রিয়া।

রিয়া বলেন, ‘আপনাদের কাছে সুশান্তের ব্যক্তিগত চিকিৎসকের রিপোর্ট রয়েছে। যেখানে দেখা যাচ্ছে তিনি ডিপ্রেশনের রোগী ছিলেন। সুশান্ত তার নিজের আসন্ন সিনেমায় অর্থসংক্রান্ত ঝামেলা নিয়ম প্রচুর ডিপ্রেশনে থাকতেন। সেইসঙ্গে তার পারিবারিক বিভিন্ন সমস্যা তো ছিলই।

এমনকি আমাকে নিয়ে ব্যাংকের টাকা-পয়সা লেনদেনের যে গুজব উঠেছিল তাও আমি আপনাদের কাছে পরিষ্কার করে দিয়েছি। সুতরাং আমি মনে করি এই মামলায় জড়িয়ে শুধু শুধু আমাকে হেনস্থা করা হচ্ছে। আমাকে মুক্তি দিন।’

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বাইয়ে নিজ বাসায় মৃত্যুবরণ করেন বলিউডের উদীয়মান তারকা সুশান্ত। সেখানে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।