বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ , ৫ই বৈশাখ, ১৪৩১ , ৮ই শাওয়াল, ১৪৪৫

হোম > খেলা > গ্যালারিতে বসেই পিএসজির জয় দেখলেন নেইমার

গ্যালারিতে বসেই পিএসজির জয় দেখলেন নেইমার

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

বার্সা থেকে পিএসজিতে নাম লেখাতে গড়েছেন ট্রান্সফারের বিশ্ব রেকর্ড। ধারণা করা হচ্ছিল শনিবার লিগ ওয়ানের প্রথম ম্যাচে এমেয়েন্সের বিরুদ্ধে পিএসজির হয়ে অভিষেক হবে ব্রাজিলের ‘ওয়ান্ডার বয়’ নেইমারের। তবে ইন্টারন্যাশনাল ট্রান্সফার সার্টিফিকেট না থাকায় মাঠে নামা হয়নি নেইমারের। গ্যালারিতে বসেই দলের প্রথম জয় দেখেছেন এই তারকা।

এদিকে পার্ক ডি প্রিন্সেসে খেলতে না পারলেও নেইমারকে হাজির করে ক্লাব কর্মকর্তারা। নেইমারকে দেয়া হয়েছে পিএসজির ১০ নম্বর জার্সি। হাজার হাজার দর্শকের সামনে তাকে পিএসজির জার্সি পরিয়ে পরিচয় করিয়ে দেন ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খলিফা। পরে গ্যালারিতে বসে দলকে সমর্থন দেন এবং ২-০ গোলের জয় উপভোগ করেন।

এর আগেই ফ্রান্স মিডিয়ায় খবর বের হয় শনিবার লিগা ওয়ানের প্রথম ম্যাচে এমেয়েন্সের বিরুদ্ধে পিএসজির জার্সি গায়ে মাঠে নামতে পারবেন না নেইমার। কারণ হিসেবে তুলে ধরা হয়েছে বার্সা তারকার ইন্টারন্যাশনাল ট্রান্সফার সার্টিফিকেটকে।

ফরাসি মিডিয়ার সংবাদে বলা হয়, শুক্রবার রাত ১২টার আগ পর্যন্ত স্প্যানিস ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে ফরাসি ফুটবল ফেডারেশনের কাছে নেইমারের ইন্টারন্যাশনাল ট্রান্সফার সার্টিফিকেট আসেনি। ফলে প্রথম ম্যাচে মাঠে নামতে পারছেন না তিনি।
ফলে, নেইমারের খেলা দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে ফুটবলপ্রিয় ফরাসি সমর্থকদের।