বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > শীর্ষ খবর > চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২

চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই এলাকায় বাস ও ট্রেনের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও ২৫ জন। রোববার ভোর ৪টার দিকে বারইয়ারহাট রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে যাওয়া বিজয় এক্সপ্রেস ট্রেনের সঙ্গে খাগড়াছড়িগামী এস আলম পরিবহনের একটি বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়।

মিরসরাই ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার রবিউল আজম জানান, দুর্ঘটনাকবলিত বিজয় এক্সপ্রেস ট্রেন ও এস আলম পরিবহনের বাস দুটোই গতরাতে (শনিবার দিনগত রাত) ঢাকা থেকে ছেড়ে যায়। বারইয়ারহাট রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় বাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে দুই ব্যক্তি নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও অন্তত ২৫ জন। খবর পেয়ে মিরসরাই ফায়ার স্টেশনের কর্মীরা প্রায় আড়াই ঘণ্টার চেষ্টা চালিয়ে বাসটি উদ্ধার করেছে।

তিনি জানান, দুর্ঘটনার পর গুরুতর আহত সুনিল চাকমা নামে একজনকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত দুইজনের মধ্যে তারই পরিচয় পাওয়া গেছে। নিহত অন্যজনের পরিচয় এখনো জানা যায়নি।

আহতদের উদ্ধার করে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনায় প্রায় আড়াই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকার পর সকাল সাড়ে সাতটার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে বলেও জানান তিনি।