শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > জবাব দেওয়ার অপেক্ষায় রুহী

জবাব দেওয়ার অপেক্ষায় রুহী

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ বেশকিছু দিন আগে হঠাৎ করেই র‌্যাম্পের আলো ঝলমলে দুনিয়া ছেড়ে কলকাতার একটি চলচ্চিত্রে অভিনয়ের ঘোষণা দেন রুহী। এমন কি ‘গ্ল্যামার’ নামের এই ছবিটিতে অনেকটাই খোলামেলাভাবে দর্শকদের সামনে আসার কথাও বলেন। কিন্তু ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর রুহীর আর কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। এ নিয়ে অনেকের নেতিবাচক মন্তব্যও শুনতে হয়েছে তাকে। ফলে ছবিটিতে কাজ করা নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।

অবশেষে রুহীর আকাশ থেকে অনিশ্চয়তার মেঘ কেটে গেছে অনেকটাই। কারণ আগামী ৬ এপ্রিল থেকে ‘গ্ল্যামার’ ছবিটির শ্যুটিং শুরু হচ্ছে কলকাতায়। কলকাতায় বহুজাতিক সংস্কৃতির আগ্রাসনকে কেন্দ্র করে নির্মিতব্য ‘গ্ল্যামার’ ছবিতে নায়িকা হিসেবে রুহী চুক্তিবদ্ধ হন ২০১১ সালে। মূলত এটিই রুহির চুক্তিবদ্ধ প্রথম চলচ্চিত্র।

‘গ্ল্যামার’ ছবিটির শ্যুটিং শুরু হওয়া প্রসঙ্গে রুহী বলেন, ‘এই ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী ছিলাম। এপ্রিলে ছবিটির শ্যুটিং শুরু হতে যাচ্ছে। আশা করছি ভালোভাবেই ছবিটির কাজ শেষ করতে পারবো।

কলকাতার নির্মাতা মহুয়া চক্রবর্তী পরিচালিত ‘গ্ল্যামার’ ছবিটির বিভিন্ন চরিত্রে রুহী ছাড়া আরো অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সব্যসাচী চক্রবর্তীসহ আরও অনেকেই।

উল্লেখ্য, র‌্যাম্প মডেল রুহী ইতিমধ্যে প্রবাসী নির্মাতা মনসুর আলী প্রযোজিত ও পরিচালিত মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র ‘সংগ্রাম’, শান্তি চৌধুরী পরিচালিত ‘মায়ানগর’ এবং অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ তে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে ‘সংগ্রাম’ ছবিটির শ্যুটিং শেষ হলেও রাজনৈতিক অস্থিরতার কারণে মুক্তি দেয়া সম্ভব হয়নি।