বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ , ১১ই বৈশাখ, ১৪৩১ , ১৪ই শাওয়াল, ১৪৪৫

হোম > খেলা > জমজ সন্তানের বাবা হলেন রোনালদো

জমজ সন্তানের বাবা হলেন রোনালদো

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
রিয়েল মাদ্রিদ ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো সারোগেটের মাধ্যমে জমজ সন্তানের বাবা হয়েছেন। পতুর্গিজ টিভি চ্যানেল এসআইসি অনুসারে, বৃহস্পতিবার জন্ম নেওয়া জমজ দুই সন্তানের মধ্যে একটি পুত্র যার নাম মাতিও ও অন্যটি কন্যা যার নাম ইভা।

কিন্তু রোনালদো এই বিষয়টি সবার কাছ থেকে গোপন রাখতে চেয়েছেন বলে জানিয়েছে এসআইসি চ্যানেল। তবে পর্তুগালের গণমাধ্যমগুলোতে শুক্রবার থেকে রোনালদোর জমজ সন্তানের বাবা হওয়ার খবরটি প্রচারিত হচ্ছে। অবশ্য এই খবরটি রোনালদোর পক্ষ থেকে কেউ গণমাধ্যমকে নিশ্চিত করে নি।

এর আগেও মার্চে যুক্তরাজ্যের একটি সংবাদ মাধ্যমে বলা হয়েছিল, জমজ পুত্রের বাবা হতে চলেছেন রোনালদো। যুক্তরাষ্ট্রে একজন সারোগেট মা রোনালদোর জমজ পুত্রের মা হতে চলেছে।

রোনালদোর প্রথম সন্তান ক্রিস্টিয়ানিনহো জুনিয়রও সারোগেট মায়ের মাধ্যমে জন্ম নিয়েছে। ২০১০ সালে স্প্যানিস সুন্দরী জর্জিনার সঙ্গে প্রণয় চলাকালীন হঠাৎ রোনালদো তার ফেসবুক ও টুইটারে তার বাবা হওয়ার কথা জানিয়েছিলেন। বর্তমানে সেই পুত্রের ৬ বছর বয়স। তবে তার পুত্র সারোগেট মা জন্ম দিয়েছে এই বিষয়টি নিয়ে তিনি কখনোই গণমাধ্যমে সরাসরি কিছু বলেন নি।

বরং তার পুত্র জন্ম দেওয়ার পর গণমাধ্যমে যখন বিষয়টি নিয়ে তুমুল বির্তক চলছিল। তখন তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে অনধিকার চর্চা করার অভিযোগে গণমাধ্যমের বিরুদ্ধে আদালতে মামলা করেছিলেন।

অবশ্য বিছুদিন আগেই গণমাধ্যমে প্রকাশ করা হয় যে তার গার্লফ্রেন্ড মা হতে চলেছেন। রোনালদো পুরো বিষয়টিকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন। ডেইলি মেইল