শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > বিনোদন > জীবনের ঝুঁকি নিয়ে স্বামীর কাছে গেলেন রাধিকা

জীবনের ঝুঁকি নিয়ে স্বামীর কাছে গেলেন রাধিকা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
করোনাভাইরোসের আতঙ্কে কাঁপছে সারাবিশ্ব। সিনেমার শুটিং ও সিনেমা হল বন্ধ হয়েছে এরই মধ্যে। এমন কী প্রাণের ভয়ে মানুষ ঘরবন্দি হয়েছেন। ঘর থেকে বের হওয়া যখন জীবনের ঝুঁকি, তখন সেই ঝুঁকি নিয়েই ভারত থেকে লন্ডনে পাড়ি জমালেন সেক্রেড গেমস অভিনেত্রী রাধিকা আপ্তে। লন্ডনে তার স্বামী থাকেন।

ইন্সটাগ্রামে রাধিকা পোস্ট করেছেন বিমান বন্দরের ছবি। ভারত-লন্ডন করেই কাটে তার সারা বছর। লন্ডনের হিথ্রো বিমানবন্দরে হাজির হয়ে রাধিকা জানিয়েছেন, কোনো সমস্যা ছাড়াই ভারত থেকে লন্ডনে পৌঁছে গেছেন তিনি।

রাধিকা বলেন, ‘আমার লন্ডন আসার খবর শুনে অনেকে দুশ্চিন্তায় ছিলেন। আমার প্রিয় সেই মানুষদের বলছি আমি সুস্থভাবে লন্ডনে এসেছি। বিমানবন্দর বেশ ফাঁকা ছিল, খুব একটা অসুবিধা হয়নি। সবার শুভ কামনার জন্য অনেক ধন্যবাদ।’

রাধিকা জানালেন, তিনি যে বিমানে লন্ডন গেছেন সেই বিমানটি পরিপূর্ণ ছিল। এই নায়িকা বলেন, ‘দুদিন আগে আমি যখন লন্ডন থেকে ভারতে এসেছিলাম সে সময় বিমান ফাঁকা ছিল। ইংল্যান্ডে এখনো সীমান্ত বন্ধ করে দেওয়ার কোনো রকমের পরিকল্পনা নেয়া হয়নি।’

জানা গেছে, রাধিকা লন্ডনে গেছেন স্বামীর সঙ্গে দেখা করতে। তার স্বামী লন্ডনের শিল্পী বেনেডিক্ট টেলার। স্বামীর সঙ্গে দেখা করতে নিয়মিত তাকে ছুটছে হয় লন্ডনে। আবারও কাজের টানে ফিরে আসেন ভারত।