শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > ‘ডেইট’ সফল করার পন্থা

‘ডেইট’ সফল করার পন্থা

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: সঙ্গীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন বা বের হচ্ছেন ঘুরতে— খেয়াল রাখুন বেশি উত্তেজনা বা ঘাবড়ে গিয়ে যেন দিনটি মাটি না করে দেয়।

আগে দর্শনদারি পরে গুণবিচারি– ফিমেলফার্স্ট ডটকো ডটইউকে ওয়েবসাইটে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়, নিজেকে সুন্দরভাবে উপস্থাপনের পাশাপাশি পরনের পোশাক যেন আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে আর তা যেন হয় আরামদায়ক।
আর নিজের মধ্যে যদি স্বস্তি কাজ না করে তাহলে কোনও কিছুই উপভোগ করা যায় না। প্রকাশিত প্রতিবেদনে সঙ্গীর সঙ্গে কাটানো সময়গুলো কীভাবে উপভোগ্য করে তুলবেন সেই বিষয়ে পরামর্শ দেন সেলিব্রেটি স্টাইলিস্ট কেইটি গ্রিনগ্রাস।
ছেলে: ঘুরতে বের হওয়া আগে সবার আগে ভাবনার বিষয় হল পোশাক। একটি ছেলে যে কোনও মেয়ের তুলনায় পোশাক নিয়ে একটু কম মাথা ঘামায়। তবে ডেইটে যাওয়ার আগে তাদেরও উচিত পরিপাটি হয়ে নিজেকে প্রস্তুত করা। এতে সঙ্গীর নেতিবাচক মনোভাব সৃষ্টি হবে না। তাই পোশাক বাছাইয়ের পর সেটি সুন্দর করে আয়রন করে নেওয়া উচিত।
মেয়ে: অন্যদিকে মেয়েরা পোশাক নিয়ে একটি বেশিই চিন্তা করেন। তবে মাথায় রাখতে হবে পোশাক যাই পরা হোক তা যেন বাড়তি কিছু না মনে হয়। তাই অতিরিক্ত হিল জুতা পরা বা বাড়তি মেইকআপ করা থেকে দূরে থাকুন।
ছেলে: ডেইটে যাওয়ার আগে ভালোভাবে চুল কেটে স্টাইল করে নিতে পারেন। শেইভ করে মুখে ভালো সুগন্ধযুক্ত আফটার শেইভা লাগিয়ে নিতে পারেন। এতে দেখতে পরিচ্ছন্ন লাগবে।
মেয়ে: অন্যদিকে মেয়েরা সুন্দর করে নখ শেইপ করে নিতে পারেন, চুল সুন্দর করে সেট করে নিতে পারেন। তাছাড়া ভালো সুগন্ধী ব্যবহারও খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। সবকিছু মিলিয়েই সুন্দরভাবে উপস্থাপন করা যায়।
ছেলে: ব্র্যান্ডের কিছু ব্যবহার না করাই ভালো। খেয়াল রাখুন যার সঙ্গে দেখা করতে যাচ্ছেন তার নজর যেন আপনার মানিব্যাগের উপর না থাকে।
ছেলে এবং মেয়ে: বেশি ভারি কাপড় পরা থেকে বিরত থাকুন। দেখা করতে দিয়ে ঘর্মাক্ত দেখানো মোটেই আকর্ষণীয় নয়।