শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > খেলা > ডেভিড ওয়ার্নার এখন ঢাকায়

ডেভিড ওয়ার্নার এখন ঢাকায়

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
আর মাত্র কয়েক ঘন্টা। ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জমজমাট আসর। যে টুর্নামেন্টকে ঘিরে উৎসব উৎসব আমেজে দিন কাটছে ক্রিকেটপ্রেমীদের।

দেশি বিদেশি তারকায় ঠাসা টুর্নামেন্টকে ঘিরে এমন উৎসবের আবহ তৈরি হওয়াই স্বাভাবিক। স্বদেশিরা তো দেশেই আছেন, বিদেশিরা কবে আসবেন, সেটা নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ ক্রিকেট ভক্তদের। তাদের অপেক্ষার অবসান হতে চলেছে। ধীরে ধীরে ঢাকায় পা রাখতে শুরু করেছেন বড় তারকারা।

প্রথম বড় তারকা হিসেবে রাজধানীতে পা রেখেছেন বিশ্বজুড়ে ফ্রাঞ্চাইজি ক্রিকেটের জনপ্রিয় নাম, ওয়েস্ট ইন্ডিজের মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেল। বুধবার দুপুর তিনটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন তিনি। ক্যারিবীয় এই অলরাউন্ডার খেলবেন গতবারের রানার্সআপ ঢাকা ডায়নামাইটসের হয়ে। আজ আসার কথা রয়েছে তাদের আরও দুই ওয়েস্ট ইন্ডিজ রিক্রুট সুনিল নারিন ও কাইরন পোলার্ডের।

ঢাকায় চলে এসেছেন প্রথমবারের মতো বিপিএলে নাম লেখানো অজি দলের সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারও। বাঁহাতি এই ওপেনার রাত ৯টায় রাজধানীতে পা রেখেছেন। তিনি এবার সিলেট সিক্সার্সের নেতৃত্ব দেবেন।

এছাড়া সিলেট সিক্সার্সের হর্য়ে খেলতে পাকিস্তানি অলরাউন্ডার সোহেল তানভীর ও নেপালের তারকা লেগস্পিনার সন্দ্বীপ লামিচানেও রাত ৯টার সময় ঢাকায় এসে পৌঁছেছেন।

এদিকে, অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ শুক্রবার রাজধানীতে পা রাখবেন। তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রথম ম্যাচ ৬ জানুয়ারি সিলেট সিক্সার্সের বিপক্ষে। প্রথম ম্যাচ থেকেই খেলবেন বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

বিশ্ব ক্রিকেটের আরেক বড় তারকা ক্রিস গেইল এবারও খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। তবে তিনি কবে ঢাকায় আসছেন সেটি নিশ্চিত করে বলতে পারেনি রংপুর রাইডার্স টিম ম্যানেজমেন্ট। তারা জানিয়েছে, হয় ৪ না হয় ৫ জানুয়ারি আসছেন মারকুটে এই ব্যাটসম্যান।