শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > বিনোদন > ঢাকা বিশ্ববিদ্যালয়ে চার চলচ্চিত্রের প্রদর্শনী

ঢাকা বিশ্ববিদ্যালয়ে চার চলচ্চিত্রের প্রদর্শনী

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রদর্শনী ‘প্রজন্ম ওয়েভ আউটরিচ ফিল্মি কথা’। এখানে প্রদর্শিত হবে চারটি চলচ্চিত্র। রোববার (৩মার্চ) বিকেল ৪টা থেকে সামাজিক বিজ্ঞান ভবনের মুজাফফর আহমেদ চৌধুরি মিলনায়তনে দেখানো হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবটি যৌথ উদ্যোগে আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় সাংস্কৃতিক সংগঠন, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সংগঠন এমসিজে ফিল্ম ক্লাব। অনুষ্ঠানটির অর্থায়নে আছে ইউএস এম্বাসি ও এক্সপ্রেশন্স লিমিটেড।

উৎসবে বদরুল আনাম সৌদ পরিচালিত ‘চোরাবালি’, অনিমেষ আইচ পরিচালিত ‘মা কলিং’, তানভির আহসান পরিচালিত ‘ঘরের ভেতর ঘর’ এবং বাশার জর্জ পরিচালিত ‘ফেরা’ দেখানো হবে।

প্রদর্শনীর ফাঁকে নিজেদের কাজ নিয়ে কথা বলবেন এবং দর্শকদের প্রশ্নের উত্তর দেবেন আমন্ত্রিত পরিচালকেরা।অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. কাবেরী গায়েন, চলচ্চিত্র ও গণমাধ্যম বিশেষজ্ঞ অধ্যাপক ড. ফাহমিদুল হক, নাট্যব্যক্তিত্ব ত্রপা মজুমদারসহ আরও অনেকে।