শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > রাজনীতি > দাবি আদায়ের জন্য যদি বলি গাড়ি বন্ধ করে দিই- কি করবে সরকার?

দাবি আদায়ের জন্য যদি বলি গাড়ি বন্ধ করে দিই- কি করবে সরকার?

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, সকলকে এক হতে। ঘর থেকে বের হতে হবে। নৌকার পতন ঘটিয়েই ছাড়ব। এক মাঘে শীত যায় না, এক শীত খালেদা জিয়া কাটালে দশ শীত শেখ হাসিনাকে কাটাতে হবে।

শুক্রবার রাজশাহীর মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্ট রাজশাহী বিভাগ আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। সভায় স্থানীয় বিএনপি নেতা মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে প্রধান অতিথি ড. কামাল হোসেন ও প্রধান বক্তা মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অসুস্থতার কারণে আসেননি ড. কামাল হোসেন।

মান্না বলেন, খালেদা জিয়াকে সমাজ সমস্ত নিয়ম ভেঙে হাসপাতাল থেকে ফ্রর কারাগারে নেওয়া হয়েছে। বেগম জিয়াকে কারাগারে রেখে কেনো বিএনপি নির্বাচনে যাবে? সরকারের সকল জুমুলকে তছনছ করে বিজয় ছিনিয়ে আনতে হবে।

তফসিল পেছানোর দাবি জানিয়ে তিনি বলেন, ২৩ ডিসেম্বরের পরিবর্তে ২৩ জানুয়ারি নির্বাচন হলে কি সমস্যা হতো? আমাদেরকে নিয়ে ইসি ফাঁদ পেতেছে। ৩০ দিনে কিভাবে ৩০০ আসনে কাজ করব? সরকারের সকল ফাঁদ ছিন্ন করে লড়াইয়ে টিকে থাকতে হবে।

মান্না বলেন, সামরিক বাহিনীকে সরকারের এতো ভয় কেনো? আমরা যেমন কোনও সহিংসতা চাই না, তেমনি হাসিনাকেও চাই না। দাবি আদায়ের জন্য যদি বলি গাড়ি বন্ধ করে দিই- কি করবে সরকার? ঐক্যফ্রন্ট সংঘাতের রাজনীতি চায় না। আমরা কোনও শূণ্যস্থান তৈরি করিনি। আমরা একসাথে দুই সংসদ চাই না। জনসভায় আসতে আমার গাড়িকে কেনো দুইবার আটকিয়ে দেয়া হলো? আমার গাড়ি পুলিশ কেন আটকাবে- জবাব চাই। এই জনসভায় বাধা সত্বেও শোকারণ্য হয়েছে।