শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > বিনোদন > দামি অভিনেতা দ্য রক করোনায় আক্রান্ত

দামি অভিনেতা দ্য রক করোনায় আক্রান্ত

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
করোনায় আক্রান্ত হয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন। শুধু তিনি একা নন আক্রান্ত হয়েছে বিশ্বের সবচেয়ে দামি এ অভিনেতার পুরো পরিবার।

গতকাল বুধবার রক এক বিবৃতিতে বলেন, তার স্ত্রী লরেন হাশিয়ান (৩৫) এবং তাদের দুই মেয়ে টিয়ানা এবং জেসমিন সকলেই করোনা পজিটিভ।

ইনস্টাগ্রামে দেওয়া ভিডিওতে বলেন, ‘কোভিড ১৯ একদমই ভিন্ন একটি জিনিস। এটি কোনো ইনজুরিতে পরার মতো কিছু নয়। যা আমি আগেও অনেকবার পড়েছি। তাই আমাদের আরো বেশি সতর্ক থাকতে হবে। আমি সবসময় চেষ্টা করেছি আমার পরিবারকে সুরক্ষা দিতে। কিন্তু তবুও তারা সবাই করোনায় নেগেটিভ হয়েছে। আমরা ইতিমধ্যে ঘরের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে চলা শুরু করেছি। সবার কাছে প্রার্থনা চাইছি।’

জানা গেছে, করোনায় আক্রান্ত হলেও এখন পর্যন্ত সবাই ভালো আছেন। সাধারণ উপসর্গ ব্যতীত তেমন কিছু দেখা যায়নি বলে এখনই হাসপাতলে ভর্তি হওয়ার ব্যাপারে ভাবছে না রকের পরিবার, রোগের ধরন অনুযায়ী তারা ট্রিটমেন্ট নিয়ে চিন্তা করবেন।

প্রসঙ্গত, চলতি বছরেই বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতার স্বীকৃতি পেয়েছেন জনসন। কদিন আগেই ঘোষণা এসেছে তুমুল জনপ্রিয় ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের শেষ কিস্তিতে দেখা যাবে তাকে।