বুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ , ৭ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > দেশে ন্যায় বিচার পাওয়ার সম্ভাবনা নেই: ফখরুল

দেশে ন্যায় বিচার পাওয়ার সম্ভাবনা নেই: ফখরুল

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ যে দেশে প্রধানমন্ত্রী নিজে জাতীয় সংসদে দাঁড়িয়ে গড ফাদারদের পক্ষে কথা বলেন সে দেশে ইনসাফ বা ন্যায় বিচার পাওয়ার কোনো সম্ভাবনা আছে বলে মনে হয় না বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ দল আয়োজিত এক সভায় তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, এই সরকার সারা দেশে গড ফাদারদের তৈরি করে রেখেছে। তারা বিরোধী মতের মানুষদের ধরে ধরে গুম-খুন করছে।
তিনি বলেন, দেশের মানুষ আজ চরম আতঙ্কিত। দেশে গণতন্ত্র বলতে কিছুই নেই। দেশে আজ সন্ত্রাসী, গড ফাদারদের মহড়া চলছে। তিনি বলেন, দেশে নিত্য দিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে অপহরণ, গুম-খুন। আর এই কাজে সরকার এখন র্যাশবকে ব্যাহার করছে।
তিনি বলেন, জনগণের করের টাকায় র্যাাবকে বেতন দিয়ে মানুষ হত্যার জন্য রাখা হবে আর তা মেনে নেবে জনগণ এটা হতে পারে না। তাই অচিরেই র্যাব বিলুপ্তির দাবি করা জানাচ্ছি। তিনি বলেন, এই জুলুমবাজ সরকারকে সরিয়ে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। আর তাই তো জিয়ার আদর্শে ও খালেদা জিয়ার নেতৃত্বে দেশে গণআন্দোলন গড়ে তুলতে হবে।
এই সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল সভাপতি ইশতিয়াক আজিজ উলফত। এ সময় আরো বক্তব্য দেন যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব) সৈয়দ ইব্রাহীম, মহিলা দলের সভাপতি শিরিন সুলতানা প্রমুখ।