মঙ্গলবার , ১৯শে মার্চ, ২০২৪ , ৫ই চৈত্র, ১৪৩০ , ৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদকের মৃত্যুতে গাজীপুরে শোক সভা

দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদকের মৃত্যুতে গাজীপুরে শোক সভা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে গাজীপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে বুধবার দুপুরে শহরের পোস্ট অফিস রোডে এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে শোকসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দৈনিক সংবাদের গাজীপুর জেলা প্রতিনিধি গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিকের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মুজিবুর রহমান, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মো: খায়রুল ইসলাম, গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, দৈনিক বাংলাভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম আজহার, দৈনিক জনসংবাদ পত্রিকার সম্পাদক মাহফুজুল হক, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি মো: মিলটন খন্দকার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, খন্দকার মুনীরুজ্জামান ছিলেন সৎ, নির্ভীক ও নীতিবান সাংবাদিক। নীতির প্রশ্নে তিনি কোন দিন আপোষ করেননি। সাংবাদিকতার পেশাকে মর্যাদাবান করার লক্ষ্যে তিনি ছিলেন নিবেদিতপ্রাণ। মুক্তিযোদ্ধা মুনীরুজ্জামানের দেশপ্রেম ছিল প্রশ্নাতিক। আলোচনা সভা শেষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।