শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > খেলা > ধোনিকে ‘ভুল’ ভেবে বোকা হলেন পান্ডিয়া

ধোনিকে ‘ভুল’ ভেবে বোকা হলেন পান্ডিয়া

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
মহেন্দ্র সিং ধোনিকে আউট করা এত সহজ! তিনি যে সদা সতর্ক, সবসময়। ধোনি যে এখনও কতটা চটপটে, ক্রুনাল পান্ডিয়া বোধ হয় সেটি ভাবতেও পারেননি। মুম্বাই ইন্ডিয়ান্সের এই অলরাউন্ডার ‘ম্যানকাড’ আউট নিয়ে সতর্ক করতে গিয়েছিলেন চেন্নাই অধিনায়ককে, উল্টো নিজেই বোকা বনে যান।

বয়স বেড়েছে, কিন্তু ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের হাত পা এতটুকু ভার হয়নি। এখনও টগবগে তরুণের মতো রান নিতে ছুটেন। গ্লাভস হাতে উইকেটের পিছনে যেমন সতর্ক, উইকেটের সামনেও তাই।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চেন্নাই সুপার কিংস ম্যাচের ঘটনা। ইনিংসের ১৪তম ওভারে ব্যাটিংয়ে ছিলেন কেদার যাদব ও ধোনি। ক্রুনাল পান্ডিয়া বল করছিলেন, স্ট্রাইকে কেদর যাদব। হঠাৎ ক্রুনালের মনে হলো, ধোনি ননস্ট্রাইক প্রান্ত থেকে বেরিয়ে গেছেন। ডেলিভারি দেয়ার আগমুহূর্তে তাকে ‘ম্যানকাড’ আউটের ফাঁদে না ফেলে সতর্ক করে দেন ক্রুনাল।

কিন্তু খেলোয়াড়ি মনোভাব দেখাতে গিয়ে উল্টো বোকা বনে যান মুম্বাইয়ের স্পিনার। রিপ্লেতে দেখা যায়, কেদার যাদবকে ডেলিভারি করার ঠিক আগের মুহূর্তে ধোনি ক্রিজের ভিতরেই ছিলেন। ভুলটা করেছেন ক্রুনালই।

এবারের আইপিএলে জস বাটলারকে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন ‘ম্যানকাড’ আউট করে বিতর্কের জন্ম দিয়েছেন। তবে পাঞ্জাবের বিপক্ষে ম্যাচেই মায়াঙ্ক আগরওয়ালকে নাগালে পেয়েও ‘ম্যানকাড’ আউট করেননি ক্রুনাল। এজন্য তিনি প্রশংসায় ভাসছেন। এবার ধোনির সঙ্গে একইরকম করতে গিয়ে বোকা হলেন।