শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > না ফেরার দেশে চলে গেলেন টঙ্গীর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাশেম রানা

না ফেরার দেশে চলে গেলেন টঙ্গীর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাশেম রানা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক ভোরের কাগজ পত্রিকার টঙ্গী প্রতিনিধি এম. এ কাশেম রানা (৫৫) আজ শনিবার বেলা দেড়টায় হৃদযন্ত্রেও ক্রিয়া বন্ধ হয়ে চলে গেলেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহি … রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। এম. এ কাশেম রানা গাজীপুর মহানগরের পুবাইল থানার সুকুন্দিরবাগ এলাকার মরহুম আব্দুর রহমানের পুত্র। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি মেজো।
টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ শাহজাহান সিরাজ সাজু জানান, এম. এ কাশেম রানার প্রথম জানাযার নামাজ আগামী কাল সকাল আটটায় টঙ্গী প্রেসক্লাব প্রাঙ্গন এবং দ্বিতীয় জানাযার নামাজ সকাল দশটায় সুকুন্দিরবাগ গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে।
তাঁর মৃত্যুতে গাজীপুর-২ আসনের এমপি মো. জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাড. মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাড. মো. আজমত উল্লাহ খান, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল, টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, কেন্দ্রিয় বিএনপি নেতা ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা মো. হাসান উদ্দিন সরকার, কেন্দ্রিয় শ্রমিক দলের কার্যকরী সভাপতি মো. সালাউদ্দিন সরকার, দৈনিক বাংলাভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহার, টঙ্গী প্রেসক্লাব, টঙ্গী থানা প্রেস ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন।