বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > বিনোদন > নিজের সিনেমার পরিচালকের চিকিৎসার দায়িত্ব নিলেন অক্ষয়

নিজের সিনেমার পরিচালকের চিকিৎসার দায়িত্ব নিলেন অক্ষয়

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
বিভিন্ন সময় নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে পাওয়া যায় বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমারকে। বলিউডের তিন খানের মতো হিট না হলেও তার যে একটা আলাদা অবস্থান আছে সে কথা আর বলার অপেক্ষা রাখে না। রিল ও রিয়েল লাইফেও তাই একইরকম নায়ক থেকে যান অক্ষয় কুমার।

তাকে দেখা গেছে পুলওয়ামা হামলায় নিহত সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) সদস্যদের পরিবারের জন্য অর্থতহবিল সংগ্রহে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফলোয়ারদের উৎসাহিত করতে। আবার ভারতে গণবিবাহের আয়োজনেও আর্থিক সহায়তা দিতেও দেখা গেছে এই সুপারস্টারকে।

এবার নিজেরই সিনেমার পরিচালকের সব দায়িত্ব নিলেন অক্ষয় কুমার। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি
অক্ষয় অভিনীত ‘মিশন মঙ্গল’ সিনেমার পরিচালক জগন শক্তি। এই সিনেমাটি পরিচালনার পরিচালক হিসেবে পথচলা শুরু করেন জগন। তার অসুস্থতার খবর পেয়েই অক্ষয় তার টিমকে জানিয়েছেন জগন শক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ করতে ও তার চিকিৎসার সমস্ত খরচের ব্যবস্থা করতে।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, শনিবার মুম্বইয়ে বন্ধুদের সঙ্গে এক গেট টুগেদারের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জগন। তখনই তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছে জগনের। সোমবার তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। ‘মিশন মঙ্গল’ সিনেমার প্রযোজক আর বাল্মিকী জানিয়েছেন, অস্ত্রোপচারের পর বিপদমুক্ত জগনণ।

গত বছর মুক্তি পেয়েছিল ‘মিশন মঙ্গল’। ২০১৩ সালে ইসরোর মঙ্গলের কক্ষপথ প্রদক্ষিণের ঘটনার উপরে নির্ভর করে তৈরি হয়েছিল ছবিটি। ছবিতে অক্ষয় ছাড়াও ছিলেন বিদ্যা বালন, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহারি ও নিত্যা মেনেন।