বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > নিজের স্কুলেই দীপিকা যখন পরিদর্শক

নিজের স্কুলেই দীপিকা যখন পরিদর্শক

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: মানুষের জীবনে স্কুল বরাবরই এক প্রভাব ফেলে। আর সেই বাল্যকালের স্কুলটি যদি আবার ঘুরে দেখার সুযোগ পাওয়া যায়, তাহলে তো কথাই নেই। বলিউডেরর অভিনেত্রী দীপিকা পাডুকোনও তার স্কুল পরিদর্শন করতে যাবেন। তবে দীপিকার এই স্কুল পরিদর্শনের বিশেষ এক কারণ রয়েছে। আর তা হল তিনি স্কুলের উন্নয়নের জন্য অর্থ সংগ্রহের একটি ইভেন্টে যোগ দিতে যাচ্ছেন।
দীপিকা ব্যাঙ্গালোরেই জন্মেছেন এবং বড় হয়েছেন। তিনি সেখানকার সোফিয়া হাই স্কুলে পড়াশোনা করেছেন। এক মাস আগে বলিউডের এই অভিনেত্রী দীপিকার কাছে স্কুলটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয় যেন তিনি এই ইভেন্টে অংশগ্রহণ করেন। তাদের সাথে তিনি এক সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে এই ইভেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।
স্কুলট্রি বড় পরিসরে আয়োজন করা এই ইভেন্টটি থেকে যে অর্থ পাওয়া যাবে, তা দিয়ে তারা স্কুলের নতুন একটি শাখা তৈরি করবেন। স্কুলটিকে আরও বড় করা হবে এবং শিক্ষার্থীদের জন্য সুযোগ সুবিধা বাড়িয়ে দেয়া হবে।
দীপিকা তখনই স্কুল কর্তৃপক্ষকে তার যাওয়ার কথা নিশ্চিত করেন। তিনি তার টিমকে ব্যাপারটা জানান আর সেভাবেই তার শুটিংয়ের সময় নির্ধারণ করা হয়। পিকু সিনেমার শিডিউল নিয়ে তিনি খুবই ব্যস্ত ছিলেন, তারপরেও তিনি এই ইভেন্টে যোগ দেয়াটাকেই বেশি গুরুত্বপূর্ণ মনে করেছেন।
সূত্র: ইন্ডিয়াগ্লিটজ