শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > রাজনীতি > নির্বাচন বানচালে নয়াপল্টনে বিএনপির আগুন সন্ত্রাস: আইনমন্ত্রী

নির্বাচন বানচালে নয়াপল্টনে বিএনপির আগুন সন্ত্রাস: আইনমন্ত্রী

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষকে দলটির নির্বাচন বানচালের ষড়যন্ত্র হিসেবে দেখছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেছেন, নির্বাচন বানচাল করার জন্যই রাজধানীর নয়াপল্টনে বিএনপি আগুন সন্ত্রাস করেছে।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সড়ক বাজার এলাকায় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, নিজের দোষ অন্যের ঘাড়ে চাপানো বিএনপির অভ্যাস। হেলমেট পরা বিএনপির সন্ত্রাসীরা পুলিশের গাড়ির ওপরে উঠে কীভাবে ধ্বংসযজ্ঞ করেছে এবং পুড়িয়েছে তা আপনারা দেখেছেন। বিএনপির এ কার্যকলাপ ২০১৪ সালের আগুন সন্ত্রাসের দৃশ্যগুলো মনে করিয়ে দেয়।

তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়ত দেশব্যাপী তাণ্ডব চালিয়েছিল। তাদের আগুন সন্ত্রাসে হাজার হাজার মানুষ আজ ভুক্তভোগী।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন— ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার শামসুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা। পরে তিনি কসবা উপজেলায় নিজ বাড়ির উদ্দেশে আখাউড়া ত্যাগ করেন।