শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > নিহতদের পরিবারকে লাখ টাকা অনুদান

নিহতদের পরিবারকে লাখ টাকা অনুদান

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ নিহতদের পরিবারকে লাখ টাকা অনুদান নিহতদের পরিবারকে লাখ টাকা অনুদান হধঃড়ৎবরাজশাহী: নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে এক লাখ টাকা দেয়া হবে। এছাড়াও আহতদের সরকারের পক্ষ থেকে উন্নত চিকিৎসা দেয়া হবে।
সোমবার গভীররাতে নাটোরের বড়াইগ্রামে বনপাড়া-হাটিকুমরুল রাস্তার রেজির মোড়ে ঘটনাস্থল পরিদর্শনের সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।
এসময় মন্ত্রী আরো বলেন, ‘যারা আহত আছেন তাদের কিভাবে সহযোগিতা করা যায় এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেয়া হবে।
সড়ক দুর্ঘটনার সংবাদ শুনে রাতেই মন্ত্রী নাটোরে ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় তার সঙ্গে ছিলেন, নাটোর-৪ আসনের সাংসদ আব্দুল কুদ্দুস, নাটোর-১ আসনের সাংসদ আবুল কালাম আজাদ, জেলা প্রশাসক মশিউর রহমান, রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার, নাটোর পুলিশ সুপার বাসুদেব বণিক, অতিরিক্ত পুলিশ সুপার সাহাবুদ্দিন আহাম্মেদ।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের ঘটনাস্থল পরিদর্শন শেষে নাটোর সদর হাসপাতালে আহতদের দেখতে যান। সেখানে তিনি আহত ও তাদের স্বজনদের সঙ্গে কথা বলেন ও চিকিৎসার খোঁজ-খবর নেন।
হাসপাতাল থেকে বেরিয়ে মন্ত্রী নাটোরের গুরুদাসপুরের সিধূলী গ্রামে রওনা দেন। সেখানে ৬ সহোদরসহ একই গ্রামের ১২ জনের মৃত্যু হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ১২টা ২০ মিনিটে মন্ত্রী সিধূলী গ্রামের পথে আছেন।
সেখান থেকে ফিরে তিনি টাঙ্গাইলে রাত্রীযাপন করবেন বলে জানিয়েছেন নাটোর পুলিশ সুপার বাসুদেব বণিক।
সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে কেয়া পরিবহনের একটি বাস ও স্থানীয় অথৈ পরিবহনের বাসের মধ্যে সংঘর্ষে ৩৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো অন্তত ৩৫ জন।