বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > খেলা > নেইমারকে ছাড়াই পিএসজির জয়

নেইমারকে ছাড়াই পিএসজির জয়

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

নিষেধাজ্ঞার কারণে দলে ছিলেন না সেরা তারকা নেইমার। তবে জয় পেতে কোন সমস্যা হয়নি চলতি মৌসুমে দুর্দান্ত শুরু করা পিএসজির। ঘরের মাঠে লিলকে ৩-১ গোলে হারিয়ে দুই ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে উনাই এমেরির দল।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে পিএসজি। এরই ধারাবাহিকতায় ম্যাচের ২৮ মিনিটে স্বাগতিকদের লিড এনে দেন ডি মারিয়া। এমবাপে মাপা ক্রসে বলে মাথা ছুঁইয়ে এ মৌসুমে লিগে নিজের দ্বিতীয় গোলটি করেন আর্জেন্টিনার ফরোয়ার্ড।

ছয় মিনিট পর নিজেই ব্যবধান বাড়াতে পারতেন এমবাপে। কিন্তু গোলরক্ষকের ভুলে বল পেয়েও ডি-বক্সে ঢুকে লক্ষ্যভ্রষ্ট শট নেন ফরাসি এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরেই ব্যবধান বাড়ান পাস্তোরে। ডি মারিয়ার বাড়ানো বল ডি-বক্সে ধরে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন পাস্তোরে। ম্যাচের ৭২তম মিনিটে ভেরাত্তির বাড়ানো বল ডি-বক্সে বাঁয়ে ধরে এমবাপের নেওয়া শট পোস্টে লাগে।

তবে ম্যাচের ৮৬ মিনিটে উল্টো গোল খেয়ে বসে পিএসজি। ডি-বক্সের ডান দিক থেকে কোনাকুনি শটে ব্যবধান কমান ডাচ ফরোয়ার্ড আনোয়ার এল গাজি। তবে যোগ করা সময়ে এমবাপের গোলে জয়ের স্বস্তিতে মাঠ ছাড়ে স্বাগতিকরা। ১৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।