শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > ন্যান্সির শারীরিক অবস্থার উন্নতি

ন্যান্সির শারীরিক অবস্থার উন্নতি

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি অনেকটা সুস্থ হয়ে উঠেছেন। গত সোমবার দুপুরে তাকে ল্যাবএইড বিশেষায়িত হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র থেকে কেবিনে নিয়ে যাওয়া হয়েছে।

ল্যাবএইড হাসপাতালের কো-অর্ডিনেটর ডা. আলী আবরার জানান, সোমবার সকাল থেকে ন্যান্সির শারীরিক অবস্থা খুবই আশাব্যঞ্জক, যেটা গতকাল পর্যন্ত ছিল না। সত্যি বলতে আমাদের এখানে ন্যান্সি যখন ভর্তি হন, তখন তার অবস্থা বেশ আশঙ্কাজনক ছিল। তবে বর্তমানে আর শঙ্কার কোনো কারণ দেখা যায়নি।

তিনি আরও জানান, ন্যান্সি এখন নিয়মিত স্বাভাবিক খাবার গ্রহণ করছেন। স্বাভাবিক কথাবার্তা বলছেন। তবে শরীর খানিকটা দুর্বল। দু-একদিনের মধ্যে এটা কেটে যাবে।

ন্যান্সির স্বামী নাজিমুজ্জামান জায়েদ জানান, ‘আমরা আসলে কেউই জানি না ন্যান্সি কেন এ ধরনের একটি ঘটনা ঘটিয়েছেন। তিনি পুরোপুরিভাবে সুস্থ হলে বিষয়টা তাঁর নিজের মুখ থেকেই জানা যাবে।’

ন্যান্সির ভাই জনি জানালেন, ‘ন্যান্সি এখন পুরোপুরি শঙ্কামুক্ত। তবে কত দিন হাসপাতালে থাকতে হবে তা আমরা জানি না।’

গত শনিবার মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হন ন্যান্সি। প্রথমে নেত্রকোনার একটি ক্লিনিকে ভর্তি করা হয় তাকে ভর্তি করা হয়। পরে রাত সাড়ে আটটার দিকে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার ভোরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। পরে তাঁকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে এ হাসপাতালেই ন্যান্সির চিকিৎসা চলছে।