বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > পাঁচ ধরনের নারীর সঙ্গে সম্পর্ক নয়

পাঁচ ধরনের নারীর সঙ্গে সম্পর্ক নয়

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥

পাঁচ ধরণের নারীর সঙ্গে সম্পর্ক নয় পাঁচ ধরনের নারীর সঙ্গে সম্পর্ক নয় ষড়াব ংঢ়বষষং৯ঢাকা: মানুষের জীবনে অনেক বড় সমস্য তৈরি করতে পারে সম্পর্ক। সেই সম্পর্কে গড়ার আগে তাই একটু বাবনা চিন্তার দরকার। কোন নারীর সঙ্গে স্পর্কে জড়াবেন আর কার সঙ্গে জড়াবেন না, তাও একটু জানা দরকার।

মোটামুটি পাঁচ ধরনের নারীর সঙ্গে সম্পর্কে না জড়োনোর পরামর্ম দেয়া হয়। ওই পাঁচ ধরনের নারী সম্পর্কে জেনে নিন-
বন্ধুর সাবেক প্রেমিকা
বন্ধুর সাবেক প্রেমিকার সঙ্গে ভুলেও প্রেম করতে যাবেন না। তাতে বন্ধুত্বের সম্পর্কটাই নষ্ট হয়ে যাবে চিরতরে। এছাড়া অন্যান্য বন্ধুর কাছে আপনি হাস্যরসের পাত্র হবেন।
সাবেক প্রেমিকা
সাবেক প্রেমিকা সবসময়ের জন্যই যন্ত্রণাদায়ক। যে সাবেক হয়ে গেছে, ভুলেও তার সঙ্গে আর সম্পর্কে জড়ানোর চেষ্টা না করাই ভালো। কারণ তাতে বর্তমান সম্পর্কটা ভেঙ্গে যেতে পারে। আর সাবেক প্রেমিকার সঙ্গে পুনরায় সম্পর্ক স্থাপন করলে তাতে বন্ধু মহলে আপনার ব্যক্তিত্বের নেতিবাচক প্রভাবও পড়তে পারে।
প্রিয় বন্ধুর বোন
প্রিয় বন্ধু বোনের সঙ্গে প্রেম বা রোমান্স করার চিন্তা করাটাই বোকামি। কারণ এ কারণে আপনাদের বন্ধুত্বই চিরতরে শেষ হয়ে যেতে পারে।
লোভী নারী
যে নারীদের লোভ বেশি, তাদের সঙ্গে সম্পর্কে না রাখাই ভালো। কারণ ওরা শুধু প্রেম করার সময়ই নয়, বিবাতি জীবনেও আপনার পকেট কাটবে নির্দয়ভাবে।
আশঙ্কাজনক নারী
যে নারীর সঙ্গে সম্পর্কে জড়ালে বিপদের আশঙ্কা আছে, তাদের সঙ্গে সম্পর্ক না করা বা না রাখাই উচিত। কারণ এ ধরণের নারী আপনার জীবনকে টেনশনমুক্ত রাখতে দেবে না।