শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > বিনোদন > পিতৃভূমি লেবাননে ফিরে আসার আনন্দে উল্লসিত শাকিরা

পিতৃভূমি লেবাননে ফিরে আসার আনন্দে উল্লসিত শাকিরা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
লেবাননের বংশোদ্ভুত কলোম্বিয়ান পপ তারকা শাকিরা। পপ স¤্রাজ্ঞী শাকিরা শীঘ্রই তার পিতৃভূমি লেবানন সফরে আসবেন।  তবে শাকিরা ঠিক কবে লেবাননে যাবেন এ বিষয়ে কিছুই জানা যায় নি।

ধারণা করা হচ্ছে গায়িকা ও গীতিকার শাকিরা লেবাননে একটি টেলিভিশন অনুষ্ঠানে শূটিংয়ের জন্য আসবেন। অনুষ্ঠানটি লেবাননের আল জেদ্দা চ্যানেলে সম্প্রচারিত হবে। এ বিষয়ে শাকিরার সঙ্গে গণমাধ্যম  ব্যক্তিত্ব তামাম বালেকের দীর্ঘ আলোচনা ও পারিশ্রমিক নির্ধারণ হয়ে গেছে। অনুষ্ঠানটি কোন স্টুডিওতে নয় বরং শাকিরার পিতৃভূমি লেবাননের জাহলি শহরেই ধারণ করা হবে।

আরবীয় বংশোদ্ভুত শাকিরার পুরো নাম শাকিরা ইসাবেল মোবারক রিপল। তার বাবার নাম উইলিয়াম মোবারক সাচ্ছি শাকিরার দাদা-দাদী লেবানন থেকে নিউ ইয়র্ক শহরে চলে গিয়েছিলেন। সেখানেই শাকিরার বাবা জন্ম নেন। তারপর থেকে তারা স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করেন। শাকিরা প্রায় সময়ই লেবানন সফরে আসেন।  ২০১১ সালে মে মাসে সর্বশেষ তিনি এসেছিলেন।

সারা বিশ্বে শাকিরার খ্যাতি ও প্রভাব-প্রতিপত্তিতে আরবীয়রা নিজেদের সম্মানীত বলে মনে করেন। কেন না শাকিরা আরবীয় বংশোদ্ভুত মেয়ে, যে সারা বিশ্বে তার গানে মাতিয়ে রেখেছেন। এজন্য আরবরা শাকিরার কাছে কৃতজ্ঞ বলে মনে করেন।