শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > বিনোদন > প্রকাশ হলো চরম সত্য

প্রকাশ হলো চরম সত্য

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
দর্শক শ্রোতাদের জন্য নিয়মিত গান এবং নতুন নতুন নাটক নির্মাণ করে চলেছে জনপ্রিয় প্রোডাকশন হাউজ স্প্ল্যাশ। এরই ধারাবাহিকতায় গত ২ জানুয়ারি নতুন বছরের উপহার হিসেবে দর্শকের জন্য প্রতিষ্ঠানটি নতুন এত নাটক অবমুক্ত করেছে ইউটিউব চ্যানেলে।

সে নাটকের নাম “চরম সত্য”। তানভীর অভি এটি পরিচালনা করেছেন। এখানে নানা চরিত্রে অভিনয় করেছেন ঈষিকা, জিলানিসহ আরও বেশ ক’জন অভিনেতা-অভিনেত্রী।

গেল ২ জানুয়ারি রাজধানীর বনানী দি ঢাকা সাফারি ও লা মারিসকো রেস্টুরেন্টে নাটকটির প্রিমিয়াম শোয়ের আয়োজন করা হয়। সেখানে নাটকের কলাকুশলীসহ বিভিন্ন অতিথিরা উপস্থিত ছিলেন।

এ নাটকের সাফল্য কামনা করে ভিডিও বার্তা পাঠিয়েছেন জনপ্রিয় মিডিয়া ব্যাক্তিত্ব আবদুন নুর তুষার, অভিনেত্রী তানিয়া আহমেদ, অভিনেত্রী ও মডেল নুসরাত, গায়ক তানভীর শাহিন, গায়িকা এবং উপস্থাপিকা আলিফ আলাউদ্দিন, গায়িকা নাদেজা সুলতানা আর্নিকসহ আরো অনেকেই।

অনুষ্ঠানে নাটকটি নিয়ে “চরম সত্য” নাটকের পরিচালক তানভীর অভি জানান, “সামাজিক চলমান ব্যধি, ধর্ষণ কিংবা নারী নির্যাতনের অলক্ষ্যে একটা মেয়ে কিংবা মানুষের জীবনে যে কি পরিমাণ বাঁধা উপস্থিত হয়, মূলত সেই নৈঃশব্দের বেদনা নিয়েই নাটকটি নির্মিত হয়েছে। সবাইকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

তিনি আরো বলেন, নাটকটির মাধ্যমে আমরা মূলত ধর্ষিতার প্রতি প্রচলিত ঘৃণার যে হিংস্র নিয়ম মেনে চলি সেটা ভাঙতে চেয়েছি, বাকিটা দর্শক শ্রোতারা বলবেন।

অনুষ্ঠানে প্রযোজনা প্রতিষ্ঠান স্প্ল্যাশ তাদের পরবর্তী নাটকের ঘোষণা দেয়। যার নাম “আপাতত থাক”।

অনুষ্ঠানজুড়ে লাইভ মিউজিক সেশন উপস্থিতিদের মনে আনন্দ যুগিয়েছে। সেখানে গান করেছেন বিভিন্ন ব্যান্ডের শিল্পী ও গায়ক রনি।

“চরম সত্য” নামের নাটকটি দেখতে পাওয়া যাবে স্প্ল্যাশের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।