শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > রাজনীতি > প্রধানমন্ত্রীকে মহাবিজয়ের অভিনন্দন জানালেন বি. চৌধুরী

প্রধানমন্ত্রীকে মহাবিজয়ের অভিনন্দন জানালেন বি. চৌধুরী

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
পরপর তৃতীয়বারের মতো মহাবিজয়ের রেকর্ড সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশ-এর প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী। সেইসঙ্গে শেখ হাসিনাকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

সোমবার রাতে এক ব্যক্তিগত চিঠিতে বি. চৌধুরী শেখ হাসিনোকে এই অভিনন্দন জানিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বি. চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম।

গণভবনে প্রধানমন্ত্রীকে প্রেরিত চিঠিতে বি. চৌধুরী বলেন, আপনার নেতৃত্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনি পরপর তৃতীয়বারের মতো একটি মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করেছেন। অবশ্যই এ বিজয় আপনার প্রাপ্য। বাংলাদেশের জনগণ গত দশ বছরে আপনার আমলে আপনার সুযোগ্য নেতৃত্বে বিস্ময়কর উন্নয়নের রেকর্ড অর্জন করেছে, তাই বাংলাদেশের জনগণ আপনাকে দ্বিধাহীন ও অকুণ্ঠ সমর্থন জানিয়েছে।

তিনি বলেন, বিকল্পধারা বাংলাদেশ এবং আমার পক্ষ থেকে আপনি আন্তরিক অভিনন্দন গ্রহণ করুন। আমরা আশা করি, উন্নয়নের এই বিস্ময়করধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রুত এগিয়ে নিয়ে যাবে।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমরা আরো বিশ্বাস করি, উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার বিষয়ে আপনার অব্যাহত অবদান আপনাকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সবসময় আপনার পাশে থাকবে।