শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > প্রহলাদপুরে সামাজিক নিরাপত্তা কার্যক্রমের ভাতা বই বিতরণ

প্রহলাদপুরে সামাজিক নিরাপত্তা কার্যক্রমের ভাতা বই বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: শ্রীপুরে সামাজিক নিরাপত্তা কার্যক্রমের আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে ভাতা বই বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলার শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ ভাতা বই বিতরণ করা হয়। শ্রীপুর উপজেলা সমাজসেবা ও প্রহলাদপুর ইউনিয়ন পরিষদের যৌথ আয়োজনে ভাতা বই বিতরণ অন্ষ্ঠুানে সভাপতিত্ব করেন প্রহলাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: নুরুল হক আকন্দ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.সামসুল আলম প্রধান, উপজেলা নির্বাহী অফিসার শেখ শামছুল আরেফীন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো: মাহতাব উদ্দিন, উপজেলা সমাজসেবা অফিসার মো: মনজুরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রহলাদপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক খোকন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন প্রহলাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী অনিল চন্দ্র দাস, ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ- সভাপতি বাতেন খন্দকার, ইউপি সদস্য যথাক্রমে জাকির হোসেন পলান ও আলেক মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আইয়ুন রানা, গোলাম সোহরাব, আব্দুস কুদ্দুস, আব্দুস সাত্তার, এ্যাড. জহিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ১ হাজার ২০১৪জন অসহায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ভাতা বই বিতরণ করা হয়।