বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ , ৫ই বৈশাখ, ১৪৩১ , ৮ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > প্রেমে পড়েছেন ডিক্যাপ্রিও-রিয়ান্না

প্রেমে পড়েছেন ডিক্যাপ্রিও-রিয়ান্না

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ হলিউডের হার্টথ্রব অভিনেতা লিওনার্ডো ডিক্যাপ্রিও এবং বারবাডোজের গায়িকা রিয়ান্না একে অপরের প্রতি ঝুঁকেছেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে এক পার্টিতে তাদেরকে অন্তরঙ্গ হতে দেখা গেছে।
ডিজাইনার নিকি আরউইনের ৩০তম জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিলো প্লেবয় ম্যানসনে। সেখানেই এক পক্ষের কাছে দু’জন ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন। যদিও অন্য পক্ষ দাবি করেন, তারা শুধু আড্ডা দিচ্ছিলেন। তারা জোর গলায় জানান, ডিক্যাপ্রিও আর রিয়ান্না শুধুই বন্ধু। টম হার্ডি, নাওমি ক্যাম্পবেল, প্যারিস হিলটন, হিলারী ডাফ, পামেলা অ্যান্ডারসন, টোবি ম্যাগুইয়ার-সহ অন্য তারকাদের সঙ্গে দল বেঁধে নাচছিলেন তারা।
কিন্তু তাদেরকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলা এক পক্ষ এ-ও জানিয়েছে, পার্টি চলাকালে চল্লিশে পা দেওয়া ‘টাইটানিক’ তারকা ডিক্যাপ্রিও আর ২৬ বছর বয়সী রিয়ান্না একে অপরকে চুমুও দিয়েছেন। অবশ্য এর আগেই ইংরেজি নববর্ষে সেন্ট বার্থ দ্বীপে বন্ধুর ফাঁকা অ্যাপার্টমেন্টে তাদের সম্পর্ক গাঢ় হয়েছে বলে গুঞ্জন রয়েছে।
ডিক্যাপ্রিও এর আগে অনেকের সঙ্গে প্রেমের সাম্পানে ভেসেছিলেন। আর রিয়ান্না প্রেম করেছেন গায়ক ক্রিস ব্রাউন ও র‌্যাপার ড্রেকের সঙ্গে।