শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > প্রেম-ভালোবাসা ও যৌনতা কেমন যাবে আপনার?

প্রেম-ভালোবাসা ও যৌনতা কেমন যাবে আপনার?

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ভাগ্যে বিশ্বাস আছে আপনার? জেনে নিতে চান কেমন যাবে আপনার প্রেম-ভালোবাসা ও যৌনতা ২০১৪ সালে? জেনে নিতে চান আপনার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক কোট সময়টাতে বিয়েতে পরিণত হতে পারে? কখন প্রেমে সাফল্যের দেখা পাবেন? কিংবা ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতে পারে সে বিষয়ের আদ্যোপান্ত? জেনে নিতে নিতে চান আপনার যৌনাকাঙ্ক্ষা কখন একটি বিশেষ গতি লাভ করতে পারে? আপনি প্রেম-ভালোবাসা ও যৌনতায় সফল নাকি ব্যর্থ? আনন্দিত নাকি বিমর্ষিত?

রাশিচক্র নিয়ে একধরনের বিভ্রান্তি আছে আমাদের। মিলে গেলে ভালো, না মিললে মহা সংশয়বাদী। কিন্তু তারপরও খুঁজি আঁতিপাতি একটা নিশ্চিত জীবনের উত্তরে। আমরা বিশ্বাস করি বা না করি, নিজেদের চারিত্রিক বৈশিষ্ট্যও জেনে নিতে চাই। নিজেদের মন্দ দিকগুলো বিদায় করে হয়ে উঠতে চাই স্বচ্ছ, স্পষ্ট এবং সচল। পাঠক, আপনাদের ইচ্ছেপূরণের জন্য আমরা কালের কণ্ঠের পক্ষ থেকে আপনাদের দ্বারপ্রান্তে হাজির।

একটি সুন্দর আগামী আমাদের দুর্গম অভিযাত্রাকে সহনীয় করুক। আমরা আরও সুন্দর সময়কে ধারণ করতে চাই, পরিতৃপ্ত না হই, নিশ্চিত হতে চাই আগামী বছরগুলোর সূত্রে। তাই হাতে তুলে নিই কি করে মূর্ত করবো জীবনের বহুবিধ ইচ্ছেগুলোকে। উপভোগ করুন, ভালোবাসুন পূর্ণিমায়, অমাবশ্যায়। পাঠক পড়ুন, ভালো লাগলে জানান আমাদের।

মেষ (অৎরবং)

যাদের জন্ম ২১ মার্চ থেকে ১৯ এপ্রিল তারিখের মধ্যে

মেষ রাশি হওয়ায় আপনি যত না প্রেমাবেগময় তার চেয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী ও অত্যুৎসাহী স্বভাবের। খুব সহজেই আপনি আপনার সঙ্গীর সাথে খুব সুসম্পর্ক বজায় রাখতে সক্ষম হন। কন্যা এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের প্রতি বিশেষ আকর্ষণ থাকলেও সিংহ এবং ধনু রাশির জাতক জাতিকারা আপনার জন্য সবচেয়ে সুখকর জুটি হতে পারে। মিথুন এবং কুম্ভু রাশির জাতক-জাতিকারাও সুখী জুটি হতে পারে। তবে তুলা রাশিকে এড়িয়ে চলা আপনার জন্য ভালো। প্রেমের জন্য এ বছর অত্যন্ত ফলপ্রসূ বছর। বিশেষ করে প্রথম দিকে যৌনাবেগময় শুক্র আপনার পারিপার্শ্বিক অবস্থাকে আপনার অনুকূলে নিয়ে আসবে। এতে আপনার যৌনাকাঙ্ক্ষা বেড়ে যেতে পারে। প্রেমের প্রতি আপনার আকুতি আরও জোরদার হবে। এপ্রিল-মে মাসে চনমনে শুক্র আর সেক্সি মঙ্গল এর মহাজাগতিক যুগল অনেক বেশি উষ্ণ হয়ে উঠবে। এর ফলে প্রেমের বন্ধনে আটকে পড়া প্রেমিক-প্রেমিকারাদের বর্তমান সম্পর্কটা আরও প্রাঞ্জল হয়ে উঠতে পারে, যা আপনাকে সারাজীবন মুগ্ধ করে রাখবে। যারা একাকী রয়েছেন বছরের মাঝামাঝি সময়ে (জুন-জুলাই) তাদের জীবনে নতুন কোনো সম্পর্কের শুভসূচনা হতে পারে। তবে অক্টোবর-নভেম্বরের দিকে ইউরেনাসের প্রবল প্রভাবে অনেক ছোট ছোট ভুলের জন্ম হতে পারে। এতে আপনার সম্পর্কটা টিকে নাও থাকতে পারে। উপরন্তু, সারা বছরই আপনাকে বেশ সুযোগ সন্ধানী হতে হবে। তা নাহলে আপনার মানুষটিকে আপনি চিরতরে হারাতে পারেন।

বৃষ (ঞধঁৎঁং)

যাদের জন্ম ২০ এপ্রিল থেকে ২০ মে’র মধ্যে

বৃষ রাশির জাতক হওয়ায় আপনি প্রচণ্ড আত্মবিশ্বাসী ও দৃঢ়চেতা স্বভাবের। খুব সহজেই অন্যের উপর নিজের প্রভাব বিস্তার করতে পারেন। তবে প্রেমের ক্ষেত্রে অনেকাংশে নারীর সৌন্দর্যকেই বেশি গুরুত্ব দিয়ে থাকেন। অপরদিকে এ রাশির জাতিকা হিসাবে আপনি অনেক আবেগপ্রবণ আর ভীতু প্রকৃতির হলেও প্রেমে নিজেকে সহসাই সাহসী প্রমাণ করতে পারেন। আপনি তুলা এবং ধনু রাশির জাতক-জাতিকাদের প্রতি বিশেষ আকর্ষণ অনুভব করে থাকেন খুব সহসাই। কিন্তু মনে রাখবেন, কন্যা এবং মকর রাশির জাতক-জাতিকাদের প্রতি বিশেষ আকর্ষণ অনুভব করে থাকেন খুব সহসাই। কিন্তু মনে রাখবেন, কন্যা এবং মকর রাশির জাতক-জাতিকারা আপনার জন্য হতে পারে সবচেয়ে সুখকর জুটি। তবে কর্কট এবং মীন রাশির জাতক-জাতিকারাও আপনার সুখী জুটি হতে পারে। বৃষ রাশির সুপ্রিয় জাতক-জাতিকা আপনি ২০১৪ সালের এই বছরটিতে একটি আনন্দঘন ও ভালোবাসাপূর্ণ যৌনজীবন উপভোগ করতে যাচ্ছেন। তবে এজন্য আপনাকে কিছু ত্যাগ স্বীকার করতে হতে পারে। প্রায় সারাটি বছর ধরেই আপনাকে আপনার মনের মানুষের পছন্দটাকেই বেশি গুরুত্ব সহকারে দেখতে হতে পারে। আপনাকে হতে হবে যথেষ্ট উন্মুক্ত চিত্তের। সঙ্গীকে তার মতো করে বাঁচতে দিন। তার পছন্দ তাকেই করতে দিন। এমনকি তার কর্তব্যগুলো তাকেই অনুধাবন করতে এবং তা পালন করতে দিন। বছরের মধ্যভাগে (জুন-জুলাই) অযাচিত কিছু ভুলের জন্ম নিতে পারে আপনার সুখের ঘরে। বেশিদিন পুষে রাখবেন না। শুক্র গ্রহের প্রভাবে আগস্ট-সেপ্টেম্বর মাসে আপনার প্রেমের ঘরে অবিস্মরণীয় চমৎকারিত্বের সৃষ্টি হবে, যাতে আপনি একটি সুগভীর ভালোবাসার বন্ধনে মেতে উঠবেন। এ সময় অলস হয়ে ঘরে বসে থাকবেন না। বরং আনন্দভ্রমণে বেরিয়ে পড়ুন দুজনে।

মিথুন (এবসরহর )

যাদের জন্ম ২১ মে থেকে ২০ জুন তারিখের মধ্যে

জাতক হোন আর জাতিকাই হোন প্রেম-ভালোবাসার ক্ষেত্রে খানিকটা নাটকীয়তা করা আপনার বৈশিষ্ট্য। অপর লিঙ্গকে খুব সহজেই আকৃষ্ট করতে পারেন। আপনি। তবে যদি কাউকে একবার ভালো লেগে যায় তখন আপনি একজন নিবেদিতপ্রাণ। বৃশ্চিক এবং মকর রাশির জাতক-জাতিকাদের প্রতি আপনার আকর্ষণ আপনার সহজাত। তবে তুলা এবং কুম্ভ রাশির জাতক-জাতিকারা আপনার সহজাত। তবে তুলা এবং কুম্ভ রাশির জাতক-জাতিকারা আপনার জন্য সবচেয়ে সুখকর জুটি। মেষ এবং সিংহ রাশির জাতক-জাতিকারাও সুখী জুটি হতে পারে। তবে ধনু রাশিকে এড়িয়ে চলা আপনার জন্য ভালো। সর্বোপরি খুব একটা ভালো কাটবে না ২০১৪ সাল। এক সময় আপনার মনে হতে পারে ভালোবাসার কোনো অর্থ নেই। প্রথম দিকে আপনার ধৈর্য ও নান্তরিকতার ঘরে অবস্থানরত প্রেমের দেবী শুক্রের প্রভাব ক্ষীণ হতে থাকবে। ফলে ভালোবাসার প্রতি আপনার মোহ কিংবা আকুতি দুটোই কমে যেতে পারে। তবে বছরের মধ্যম ভাগে আপনার ভালোবাসার ঘরে থাকা মঙ্গল গ্রহের প্রভাবে আপনার হৃদয়াত্মা ভালোবাসার আকুতিতে ফেটে পড়তে পারে। এ সময়টিতে আপনি সবচেয়ে রোমাঞ্চকর কিছু মুহূর্ত কাটাতে পারেন। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক এ সময়টাতে বিয়েতে পরিণত হতে পারে। তবে যারা এখনও একাকী রয়েছেন তাদের প্রেম-ভালোবাসার ঘরকে বিপরীতমুখে চালিত করতে পারে। ফলে বিবাহিতদের কারো কারো সংসারে কথা কাটাকাটি লেগে যেতে পারে। ভালোবাসার মানুষের জন্য বিবাদে জড়িয়ে পড়তে পারেন। অতএব, অযথা কোনো ঝামেলায় জড়াবেন না। যতটা সম্ভব প্রিয়জনের কাছাকাছি থাকুন। একে অপরকে ভালো করে বুঝতে চেষ্টা করুন। অপরের মতামতকে মূল্য দিন। একটি রোমাঞ্চকর বছরের দায়ভার গ্রহণ করুন।

কর্কট (ঈধহপবৎ)

যাদের জন্ম ২১ জুন থেকে ২২ জুলাই তারিখের মধ্যে

পার্টনারের ভালো-মন্দের ব্যাপারে আপনার খেয়ালি মনোভাব আপনার পার্টনারকে বেশ সুখী করে তোলে। তারপরেও স্বভাবগতভাবেই এরা ধনু এবং কুম্ভ রাশির জাতক-জাতিকাদের প্রতি আকর্ষণ অনুভব করে থাকে। তবে বৃশ্চিক এবং মীন রাশির জাতক-জাতিকারা এদের জন্য সবচেয়ে সুখকর জুটি হয়ে থাকে। বৃষ এবং কন্যা রাশির জাতক-জাতিকারাও সুখী জুটি হতে পারে। মকর রাশিকে এড়িয়ে চলা এদের জন্য ভালো। শুক্র গ্রহ কিছুটা মুখ ঘুরিয়ে রাখলে আপনি প্রেম বিষয়ে কিছুটা উদাসীন হয়ে পড়তে পারেন। আর এভাবেই শুরু হতে যাচ্ছে আপনার ২০১৪ সাল। বছরটি আপনি অনেক টানাপড়েনের মধ্যে দিয়ে পার করতে পারেন। একবার ভালো, একবার মন্দ। যদি কেউ এখনও একা থাকেন তবে প্রথম দিকে আপনার এমন মনে হতে পারে- কেউ আপনাকে চায় না। আপনাকে ভালোবাসে না। বুধের দুর্বল প্রভাবে প্রিয়জনের সাথে আপনার দূরত্ব ক্রমশ বেড়ে যেতে পারে। এতে ভুল বোঝাবুঝির উদ্রেক হতে পারে। আপনি নীরস হয়ে পড়তে পারেন। তবে মঙ্গলগ্রহ জুলাই মাসে আপনার ভালোবাসার আঙ্গিনায় আসলে আপনি পূর্ণাবেগে আপনার ভালোবাসার জগতে প্রবেশ করতে পারবেন। কারও কারও পুরাতন প্রেম জোড়া লাগতে পারে। আবার কেউ কেউ নতুন কোনো প্রেমে জড়িয়ে পড়তে পারেন। অতএব কখনও আশা হারাবেন না। বরং যতটা সম্ভব প্রিয়জনের কাছাকাছি থাকার চেষ্টা করুন।

সিংহ (খবড়)

যাতের জন্ম ২৩ জুলাই থেকে ২২ আগস্ট তারিখের মধ্যে

বিপরীত লিঙ্গের প্রতি দুর্নিবার আকর্ষণ সিংহ রাশির জাতক-জাতিকাদের একজন আন্তরিক সঙ্গী হিসেবে মর্যাদা দিয়েছে। সূর্যের প্রভাবদুষ্ট আপনি অতিমাত্রায় সংবেদনশীল। একাধিকবার প্রেমে পড়া আপনার স্বভাব। মকর এবং মীন রাশির জাতক-জাতিকাদের প্রতি আকর্ষণ থাকলেও মেষ এবং ধনু রাশির জাতক-জাতিকারা আপনার জন্য সবচেয়ে সুখকর জুটি হয়ে থাকে। কুম্ভ রাশির সাথে দুরত্ব বজায় রাখা আপনার জন্য ভালো। ২০১৪ সালের পুরো বছর নেপচুন আপনার ধৈর্য আর আন্তরিকতার ঘরে অবস্থান করবে। এর প্রভাবে আপনি আপনার সঙ্গীর সঙ্গলাভে যেকোনো স্থানে যেকোনো দিগন্তে চলে যেতে সদাপ্রস্তুত থাকবেন। মঙ্গলগ্রহের প্রভাব ফেব্রুয়ারি মাসে আপনার প্রেম-ভালোবাসা এবং আন্তরিকতাকে পেছনের দিকে টেনে ধরতে পারে। তখন আপনার যেকোনো সম্পর্ক টিকিয়ে রাখা খুব কঠিন হয়ে পড়তে পারে। আগস্ট থেকে সেপ্টেম্বর এ সময় প্রেমের দেবী শুক্র গ্রহের কল্যাণে আপনি বছরের সবচেয়ে রোমান্টিক যৌনমুহূর্তগুলো কাটাতে পারেন। বছরের শেষ ভাগে দায়িত্ববান শনি আপনাকে মিথ্যা রঙিন জগৎ থেকে বাস্তবে নিয়ে আসবে। এতে আপনার পুরাতন প্রেম পুনরায় জোড়া লেগে যেতে পারে।

কন্যা (ঠরৎমড়)

যাদের জন্ম ২৩ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর তারিখের মধ্যে

মিষ্টি স্বভাবের কারণে কন্যা রাশির জাতক-জাতিকাদের ভালোবাসার কোনো অভাব হয় না। ভালোবাসার ক্ষেত্রে কখনোই এদের বোঝাপড়ার অভাব হয় না। যৌনক্রিয়ার ক্ষেত্রে এরা প্রকৃতিগতভাবেই খানিকটা বিস্ফোরণোন্মুখ স্বভাবের। স্বভাবগত কারণেই আপনি মেষ এবং কুম্ভ রাশির বিপরীত জাতক-জাতিকাদের প্রতি সহসাই আকৃষ্ট হয়ে পড়েন। তবে আপনার জন্য সবচেয়ে মানানসই হবে মকর এবং বৃষ রাশির জাতক-জাতিকা। উপররন্তু, কন্যা রাশির উপযুক্ত জুটি হতে পারে বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। ২০১৪ সালের এই বছরটি প্রথম অর্ধেক ভাগে রোমান্সের জগতে আপনি বেশ মঙ্গলজন্ক ইঙ্গিত পেতে পারেন। যারা বিবাহবন্ধনে ইতোমধ্যে আবদ্ধ রয়েছেন তাদের জন্য জুলাই নাগাদ খুব ভালো সময়। সময়টি ভালোবাসার। দুজন-দুজনার আরো কাছাকাছি হবার। যতটা সময় পাবেন ভালোবাসার মানুষের কাছাকাছি থাকুন। নচেৎ বিচ্ছেদের মতো দুর্ঘটনাও ঘটে যেতে পারে। দিনের সবচেয়ে রোমাঞ্চকর মুহূর্তে সততার সাথে ভালোবাসার চরম আনন্দময়তার স্পর্শ অনুভব করুন। আপনার জন্যে তা হয়ে উঠতে পারে অত্যন্ত মানসিক প্রশান্তি। নচেৎ তিল পরিমাণ ভুল সিদ্ধান্ত আপনার জন্য চরম দুঃখ ডেকে আনতে পারে। বছরের মধ্যভাগে আপনার পেশাগত কাজের প্রয়োজনে আপনাকে অনেকদিন ঘরের বাইরে থাকতে হতে পারে বা জনস্বার্থে আত্মনিয়োগের ফলে আপনার পারিবারিক সম্পর্কে কিছুটা ভাটা নেমে আসতে পারে। কারণ এসময়ে আপনাকে বিশেষভাবে শাসন করতে যাচ্ছে কঠোর কর্মদাতা শনি। কিন্তু জীবনে যাই ঘটুক, মনের মানুষের সাথে সম্পর্কে কোনো প্রকার অনীহা প্রকাশ করবেন না। এর প্রভাব আপনার উদ্ভাবনী শক্তিকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করে তুলতে পারে।

একজন সত্যিকারের প্রেমিক-প্রেমিকা হিসাবে আপনার বেশ সুখ্যাতি আছে। প্রেমের প্রতি আপনার ঐকান্তিক উৎসাহ এবং সত্যিকারের আকর্ষণ আপনাকে সব ধরনের প্রতিবন্ধকতা থেকে উদ্ধার করে থাকে। এ বছরে যারা এখনও সঙ্গীহীন, তাদের জন্য বিশেষ সম্ভাবনা অপেক্ষা করছে। আপনার ঐকান্তিক চাওয়ার প্রতি বিশেষভাবে মনোযোগ দিন। মনের মধ্যে সাহস সঞ্চয় করুন। কোনো চিঠি নয়। অন্য কোনো মিডিয়া নয়। সরাসরি বলে ফেলুন তাকে আপনার কথা, আপনার ইচ্ছার কথা। তবে আপনার আকাঙ্ক্ষাগুলো মনের মানুষের উপর চাপিয়ে দিবেন না। এমন কিছুই করবেন না, যা তার নিকট অসহ্যকর বলে মনে হয়। সুযোগকে কাজে লাগান। মনে রাখবেন , এবারে না পারলে অনেক বছরের জন্য আপনার এই সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। একটি সুস্থ ও সুন্দর প্রেমময় জীবনে প্রবেশ করুন।

তুলা (খরনৎধ)

যাদের জন্ম ২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর তারিখের মধ্যে

জুটি হিসেবে তুলা রাশির জাতক-জাতিকারা বেশ রোমান্টিক হয়ে থাকে। প্রেমের দেবী শুক্র এদের নিয়ন্ত্রক হওয়ায় এদের প্রেমাবেগ খুব সহজেই বিপরীত লিঙ্গকে নিজের বশে আনতে পারে। তবে জুটি হিসেবে মিথুন এবং কুম্ভরাশির জাতক-জাতিকা তুলারাশির জন্য সবচেয়ে উপযোগী। তবে তারা সিংহ, কুম্ভ এবং নিজেদের জাতক-জাতিকাদের মধ্যে থেকেও তাদের জুটি বেছে নিতে পারেন। মেষ রাশির জাতক-জাতিকাদের এড়িয়ে চলা উচিত হবে। বিবাহিতদের কারও কারও সংসারে বুল বোঝাবুঝির সুষ্টি হতে পারে। তবে বছরের শেষদিকে আপনার বেশি আগ্রহ না থাকলেও আপনি একটি রোমান্টিক সম্পর্কের কিছু অনাকাঙ্ক্ষিত বা অপ্রত্যাশিত রোমান্টিক প্রাপ্তি দিয়ে বছরটি পার করতে যাচ্ছেন। আপনি যখন যে রকমটি চাইবেন সে রকমটি নাও পেতে পারেন। কারণ খামখেয়ালি ইউরেনাস সারাটি বছর আপনার ভালোবাসার ঘরকে কম বেশি প্রভাবিত করবে। এর সাথে যুক্ত হতে যাচ্ছে বুধ এবং মহাজাগতিক প্রেমিক মঙ্গল গ্রহ। তাই প্রথম দিকে ভালোবাসার প্রতি আপনার আকাঙ্ক্ষা বেড়ে যাবে। তবে আশানুরূপ ফল পাবেন না। মনের মানুষকে নিয়ে কোনো আনন্দভ্রমণে যেতে পারেন। কেউ কেউ নতুন কোনো সম্পর্কে জড়িয়ে পড়েত পারেন।

বৃশ্চিক (ঝপড়ৎঢ়রড়)

যাদের জন্ম ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর তারিখের মধ্যে

বৃশ্চিক জাতক-জাতিকারা উভয়ই সাধারণত উদার মানসিকতাসম্পন্ন হয়ে থাক্ েতারা সহজেই অন্যের উপর প্রভাব বিস্তার করতে পারে। তবে প্রেম প্রায়শ্চই তাদের জীবনে খুব একটা সুখকর হয় না। কর্কট এবং মীন রাশির জাতক-জাতিকারা এদের জন্য সবচেয়ে সুখকর জুটি হয়ে থাকে। তবে বৃষ রাশিকে এড়িয়ে চলা এদের জন্য ভালো। আপনি একজন নীরব প্রেমিক-প্রেমিকা। নেপচুন সারা বছর আপনার ভালোবাসার ঘরে অবস্থান করবে। আপনি এ বছর আপনার মনের মানুষের খুব কাছাকাছি থাকতে চাইবেন সারাটি বছর। আপনার প্রেমাবেগ আপনার মনকে প্রবলভাবে তার কাছে আপনাকে বেঁধে রাখবে। তবে ফেব্রুয়ারির দিকে বুধ আপনার কাছ থেকে মুখ ঘুরিয়ে রাখলে আপনি ধৈর্যহীন হয়ে পড়তে পারেন। প্রিয় মানুষের সাথে ভুল বোঝাবুঝির উদ্রেক হতে পারে। এ সময়ে কারও কারও সম্পর্ক ভেঙে যেতে পারে। বছরের মাঝামাঝিতে আপনার আন্তরিকতার ঘরে বুধের বিরোধী প্রভাব বিরাজ করতে পারে। তখন আপনি একা বোধ করতে পারেন। তবে চিন্তার কোনো কারণ নেই। এ সময়ে আপনার পুরানো কোনো বন্ধু আপনার জীবনে ফিরে আসতে পারে।

ধনু (ঝধমরঃঃধৎরঁং)

যাদের জন্ম ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর তারিখের মধ্যে

অন্তর্নিহিত শক্তি ও স্নিগ্ধ স্বভাবের কারণে ধনু রাশির জাতকদের তুলনায় জাতিকাদের প্রেমের সম্পর্ক বেশ সুখের হয়ে থাকে। কারণ এরা খুব সহজেই বিপরীত লিঙ্গকে আকর্ষণ করতে পারে। মেষ এবং সিংগ রাশির জাতক-জাতিকারা এদের জন্য সবচেয়ে সুখকর জুটি হয়ে থাকে। তবে তুলা এবং কুম্ভ রাশির জাতক-জাতিকারাও সুখী জুটি হতে পারে। সুপ্রিয় ধনু রাশির জাতক-জাতিকা ২০১৪ সালে আপনি খুব ভাগ্যবান হতে যাচ্ছেন। বৃহস্পতি প্রথম থেকেই আপনার আন্তরিকতার ঘরে প্রবেশ করতে যাচ্ছে। এ সময়ে আপনি প্রেমে সাফল্যের দেখা পাবেন। কারও কারও ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতে পারে। এ সময় অনেকের ব্যর্থ প্রেমের ক্ষেত্রে নতুন সম্ভাবনা উঁকি দিতে পারে। তাছাড়া ইউরেনাস প্রায় সারা বছরই আপনার প্রেমের ঘরে বসবাস করবে। এর ফলে কিছুটা খামখেয়ালি মনোভাব আপনাকে প্রায় আচ্ছন্ন করে রাখতে পারে। ফলে আপনার প্রিয়জনের মনের কোণে সন্দেহের বীজ বুনে যেতে পারে। এদিকে খুব সতর্ক দুষ্টি রাখতে হবে। অন্য সময়ের তুলনায় বেশি করে সময় বের করুন। প্রিয়জনকে সময় দিন। বুধ জুন-জুলাইয়ের দিকে আপনার ভালোবাসার ঘরে প্রবেশ করলে প্রেমের উদ্দীপনায় আপনি ভেসে যেতে পারেন। ভালো লাগা মানুষের প্রতি আপনার আকর্ষণ বেড়ে যেতে পারে। কারও কারও প্রেমের প্রস্তাবে তাড়াহুড়ো করে সাড়া দিতে হতে পারে। তাই প্রেমের ব্যাপারে যেকোনো সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন।

মকর (ঈধঢ়ৎরপড়হ)

যাদের জন্ম ২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি তারিখের মধ্যে

প্রেমের ক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকাদের বিপরীত লিঙ্গের প্রতি আগ্রহে কখনো কোনো ভাটা পড়ে না। তবে এদের পারিবারিক এবং দাম্পত্যজীবন খানিকটা ঘাত-প্রতিঘাতময়। মকর জাতক-জাতিকাদের জন্য উত্তম জুটি হতে পারে বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। ২০১৪ সালটি সব দিকে দিয়েই আপনার প্রেম-ভালোবাসাকে বেশ আনন্দময় করে তুলতে পারে। আপনি আপনার মনের মানুষের সঙ্গ উপভোগ করতে বেশ আগ্রহী হয়ে উঠতে পারেন। একটি জ্বলন্ত যৌনাকাঙ্ক্ষা আপনার প্রিয়জনকে সবসময় আপনার দিকে টেনে রাখবে। আপনি আরও তীব্র ভালোবাসায় উজ্জ্ব্ল হয়ে উঠতে পারেন। এই সব হতে পারে কারণ বৃহস্পতি জুলাই পর্যন্ত আপনার প্রেম-ভালোবাসা ও আন্তরিকতার ঘরে অবস্থান করবে। এপ্রিল মাসে আপনার ভালোবাসার ঘরে সূর্য গ্রহণ প্রবেশ করলে আপনার যৌনাকাঙ্ক্ষা একটি বিশেষ গতি লাভ করতে পারে। তখন আপনি খুব সহজেই আপনার ভালো লাগার মানুষের ভালোবাসা পেতে পারেন। যারা এখনই একা তাএদর মনের দরজায় কেউ কড়া নাড়তে পারে। কারো কারো ভেঙে যাওয়া প্রেম আবার জোড়া লাগতে পারে। তবে জুন-জুলাইয়ের দিকে বুধ কিছুটা পশ্চাৎপদ হওয়ায় আপনার প্রেমে কিছুটা ভাটাও চলে আসতে পারে। যতটা সময় প্রিয়জনের কাছাকাছি থাকার চেষ্টা করুন। তার পছন্দ-অপছন্দকে বিশেষভাবে মূল্যায়ন করুন।

কুম্ভ (অয়ঁধৎরঁং)

যাদের জন্ম ২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি তারিখের মধ্যে

আবেগপ্রবণ স্বভাবের হওয়ায় কুম্ভ রাশির জাতক-জাতিকাদের মাঝে এমন কিছু আর্ষণীয় বিষয় থাকে, যা বিপরীত লিঙ্গকে খুব সহজেই মুগ্ধ করে রাখতে পারে। মিথুন এবং তুলা রাশি এদের জন্য উত্তম জুটি হয়ে থাকে। সিংহ রাশিকে এড়িয়ে চলা এদের জন্য ভালো। ২০১৪ সালের এ বছরটিতে আপনি বৃহস্পতির ছোঁয়া পেতে যাচ্ছেন আপনার ভালোবাসার ঘরে। বছরের প্রায় পুরোটা সময় ধরে সে আপনাকে প্রভাবিত করবে। তবে যখন আপনি ভালোবাসার সম্পর্কে জড়াবেন তখন এটা ভালোভাবে নিশ্চিত হোন যে আপনার ভালোবাসার সম্পর্কটি একটি নিশ্চিত পথের দিকে এগোচ্ছে। তা নাহলে ভবিষ্যতে আপনাকে এর জন্য দুঃখ পোহাতে হতে পারে। এ বছরে যদি আপনি কোনোএ সম্পর্কের সাথে যুক্ত থাকেন তবে তা বিবাহের দিকে ধাবিত হতে পারে। আর যদি একা থাকেন তবে নতুন কোনো সম্পর্কে জড়িয়ে পড়েত পারেন। তবে সেক্ষেত্রে সদাহাস্যময়ী জাতক-জাতিকাদের কারও সাথে সম্পর্ক করাটা আপনার জন্য ভালো হবে। বছরের শেষভাগে কারও কারও ভেঙে যাওয়া সম্পর্ক আবার জোড়া লাগতে পারে।

মীন (চরংপবং)

যাদের জন্ম ১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ তারিখের মধ্যে

নেপচুন এবং সহযোগী নিয়ন্ত্রণকারী হিসেবে বৃহস্পতি গ্রহের প্রভাবে মীন রাশির জাতক-জাতিকারা সাধারণত আদর্শবাদী এবং রোমান্টিক হয়ে থাকে। এরা খুবই বন্ধুভাবাপন্ন এবং গভীর মনের অধিকারী। স্বভাবতভাবেই এরা সিংগ এবং তুলা রাশির জাতক-জাতিকাদের প্রতি আকর্ষণ অনুভব করে থাকে। তবে কর্কট এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা এদের জন্য সবচেয়ে সুখকর জুটি হয়ে থাকে। বৃষ এবং মকর রাশির জাতক জাতিকারও সুখী জুটি হতে পারে। প্রেমময় জীবনের ভারটা ২০১৪ সালে বৃহস্পতির উপরই ছেড়ে দিন।

আপনার জন্য পুরো বছরটাই যৌনাকাঙ্ক্ষার জন্য নিবেদিত হতে যাচ্ছে। হয়ত এমন কাউকে পেয়ে যেতে পারেন যাকে আপনি আপনার আকাঙ্ক্ষা ফসল বলতে পারবেন। বাঁধহীনভাবেই আপনার ভালোবাসাকে উপভোগ করুন। প্রিয়জনকে আরো কাছাকাছি রাখার চেষ্টা অব্যাহত রাখুন। এ বছর অনেকেই প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। তবে বছরের মাঝামাঝির পরে কিছুটা দিন আশানুরূপ ফল নাও পেতে পারেন। তবে নিরাশ না হয়ে রবং আপনার ঐকান্তিক ভালোবাসায় প্রিয়জনকে ভরিয়ে রাখুন। কারণ কুব অল্পদিনের মধ্যেই স্বর্গীয় ভালোবাসার টানে সব মেঘ কেটে যাবে। একটা অনাবিল স্বর্গীয় ভালোবাসার টানে সব মেঘ কেটে যাবে। একটা অনাবিল স্বর্গীয় আনন্দ লাভ করতে পারবেন আপনার মনের মানুষের কাছ থেকেই। বছরের শেষ সময়টাতে শুক্র ও নেপচুন যৌথভাবে আপনার আন্তরিকতার ঘরে প্রবেশ করবে। তখন আপনি আপনার বন্ধুদের বা মনের মানুষের সাথে আনন্দদায়ক চরম মুহূর্ত উপভোগ করতে পারবেন।